শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মানিকগঞ্জে অপহরণ ও ধর্ষণ মামলায় যাবজ্জীবন

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২২, ১২:০২ এএম

মানিকগঞ্জের শিবালয় উপজেলার ষাটঘর তেওতা এলাকায় এক কিশোরীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে মো. টুটুল (৩৫) নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেছে আদালত। গতকাল সোমবার মানিকগঞ্জ জেলা নারী ও শিশু ট্রাইব্যুনালের বিচারক বেগম তানিয়া কামাল এই রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামি অনুপস্থিত ছিলেন। অভিযুক্ত টুটুল মানিকগঞ্জ জেলার ঘিওর উপজেলার শ্রীবাড়ি এলাকার আব্দুল মান্নান শেখের ছেলে টুটুল।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১২ সালের ২২ নভেম্বর রাতে শিবালয় উপজেলার ষাটঘর তেওতা এলাকা থেকে এক কিশোরীকে অপহরণ করে নিয়ে ধর্ষণ করে টুটুল। এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে ৮ জনকে আসামি করে শিবালয় থানায় এজাহার দায়ের করে।
এরপর মামলার তদন্ত কর্মকর্তা সাত জনকে মামলা থেকে অব্যাহতি দিয়ে টুটুলকে দোষী সাব্যস্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। মামলায় ৬ জন সাক্ষী সাক্ষ্য প্রদান করেন। মামলায় গ্রেফতারের পর আদালত থেকে জামিন নিয়ে পলাতক হয়ে যায় টুটুল। পরে টুটুলের অনুপস্থিতিতে বিচারক রায় ঘোষণা করেন। মামলায় রাষ্ট্রপক্ষে আইনজীবী ছিলেন স্পেশাল পি.পি এ.কে.এম নুরুল হুদা রুবেল এবং আসামি পক্ষের আইনজীবী ছিলেন এস.এম মাইনুল ইসলাম মিন্টু।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন