শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ঘরে বসেই জানা যাবে ডিসকাউন্ট পণ্যের খবর

প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : শপিং করতে কার না ভালো লাগে? আর শপিংয়ের পণ্য যদি হয় অফারে, তাহলে তো কথাই নেই। তাই ঘরে বসেই পণ্যের অফার জানতে ‘বিলগইন টেকনোলোজিস লিমিটেড’ নিয়ে এসেছে দেশের সর্বপ্রথম পূর্ণাঙ্গ অফার সাইট নোটিফিকামসডটকম (িি.িহড়ঃরভরপধসড়ং.পড়স)। এ ওয়েবসাইটের মাধ্যমে ঘরে বসেই জানা যাবে কোন কোন কোম্পানীর কোন কোন পণ্যে অফার চলছে। এরপর মার্কেটে গিয়ে সহজেই কিনতে পারবেন অফারসহ আপনার পছন্দের পণ্যটি।
১০ জানুয়ারি শুরু হয় নোটিফিকামসডটকম সাইটির যাত্রা। এ সাইটিতে ক্রেতা হিসেবে আপনি পাবেন Ñ ফ্যাশন পণ্য, ফুডস, ফার্নিচার, গ্যাজেট, লাইফস্টাইলসহ বিভিন্ন ক্যাটাগরির পণ্যের অফারগুলো। যেমন Ñ ডিসকাউন্ট, নিউ অ্যারাইভাল, বিশেষ অফার। এতে ঘরে বসেই স্বল্প সময়ে অফারগুলো সম্পর্কে জানতে পারবেন এবং পছন্দ অনুযায়ী সিদ্ধান্ত নিতে পারবেন কোন অফারের পণ্যটি আপনি কিনবেন। এতে একদিকে যেমন আপনার মূল্যবান সময় বেঁচে যাবে পাশাপাশি অর্থও বাঁচাতে পারবেন। এ ধরনের সেবা নিয়ে ক্রেতাসাধারণও বেশ উৎসাহী। ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ছাত্র নোমান শিবলী জানান, নোটিফিকামসডটকম শুধু সময়ই বাঁচাচ্ছে এমনটি নয়, বরং এর মাধ্যমে অফারগুলো যাচাই-বাছাই করে পছন্দের পণ্য কেনা যাচ্ছে। ফলে বিক্রেতারাও উৎসাহিত হচ্ছেন এবং ক্রেতাদের জন্য নতুন নতুন অফার সংযোজন করছেন। এতে ক্রেতা-বিক্রেতার মাঝে সৌহার্দ্যমূলক সম্পর্কও তৈরি হচ্ছে।
এ বিষয়ে বিলগইন টেকনোলোজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জহিরুল ইসলাম স্বপন বলেন, ক্রেতাদের কাছে বিভিন্ন পণ্যের সর্বশেষ অফার স্বচ্ছভাবে তুলে ধরাই নোটিফিকামসডটকমের উদ্দেশ্য। ক্রেতারা অফারগুলো যাচাই করে পণ্য ক্রয়ের সিদ্ধান্ত নিতে পারলেই নোটিফিকামসডটকম সার্থক। খুব শিগগিরি নোটিফিকামসডটকমের মোবাইল অ্যাপস পাওয়া যাবে। ক্রেতারা নিজেদের স্মার্টফোন থেকেই অফারগুলো সম্পর্কে জানতে পারবেন বলেও জানান প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন