বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ইলন মাস্কের গার্লফ্রেন্ড!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ১২:১৩ এএম

বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি স্পেসএক্স এবং টেসলারের সিইও ইলন মাস্কের বয়স ৫০ বছর। মাস্ককে সম্প্রতি এক অপরিচিত তরুণীর সঙ্গে দেখা গেছে। জানা গেছে, ২৩ বছর বয়সী ওই তরুণী আর কেউ নন, তিনি অস্ট্রেলিয়ান অভিনেত্রী নাতাশা বাসেট।

প্রতিবেদন অনুযায়ী, মাস্ক এবং নাতাশা বাসেট একে অপরের সঙ্গে ডেট করছেন। ইলন মাস্কের নতুন বান্ধবী নাতাশা। এ খবর প্রকাশ্যে আসে যখন নাতাশা বাসেটের সঙ্গে ইলন মাস্ক তার প্রাইভেট জেটে ভ্রমণ করতে যান। ফোর্বসের তথ্য মতে, বর্তমানে বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি মাস্ক। বর্তমানে তিনি প্রায় ১৬ হাজার ৭৯২ কোটি ডলারের মালিক। কে এই নাতাশা বাসেট? সিডনিতে বেড়ে ওঠা নাতাশা ড্রামা স্কুল নিউ ইয়র্ক (মার্কিন যুক্তরাষ্ট্র) থেকে অভিনয় শিখেছেন। তিনি ১৪ বছর বয়স থেকে অভিনয় শুরু করেছিলেন। এক দশকেরও বেশি সময় ধরে চলচ্চিত্র শিল্পে কাজ করছেন। ২০১৭ সালে নাতাশা ব্রিটেনি স্পেয়ারসের বায়োপিক ‘ব্রিটেনি এভার আফটার’-এ অভিনয় করেন। তিনি অনেক টিভি শোতেও উপস্থিত ছিলেন।

নাতাশা বাসেটকে শিগগিরি মৃত গায়ক এলভিস প্রিসলির বায়োপিকে দেখা যাবে। যেখানে তিনি প্রিসলির প্রথম বান্ধবী ডিক্সি লকের ভূমিকায় অভিনয় করেছেন, যিনি বর্তমানে লস অ্যাঞ্জেলেসে থাকেন। মাস্ক ২০২১ সালের সেপ্টেম্বরে তার তৃতীয় স্ত্রী গ্রিমসের থেকে আলাদা হয়ে যান। ইলন মাস্ক এবং গ্রিমসের একটি ছেলে রয়েছে। যার জন্ম ২০২০ সালের মে মাসে। এরপর এখন তিনি নাতাশার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। সূত্র : ফোর্বস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ৩ মার্চ, ২০২২, ১১:৪৭ এএম says : 0
We don't want to see and read this sort of Lewed news with uncover indecent woman due to this sort of harram things increase adultery and fornications are increasing in our counttry.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন