শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

চুয়াডাঙ্গায় এবার ৫টি বন বিড়ালকে পিটিয়ে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ৯:৪৫ এএম

চুয়াডাঙ্গায় ১৫ কুকুর-বিড়াল হত্যার রেশ না কাটতে এবার বাচ্চাসহ ৫টি বনবিড়াল হত্যা করেছে এলাকাবাসী। গতকাল বুধবার বিকেলে সদর উপজেলার শংকরচন্দ্র ইউনিয়নের দীননাথপুর গ্রামের মাদরাসাপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্তদের বিচারের দাবিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদের ঝড় উঠেছে।

এলাকাবাসী জানায়, দীননাথপুর গ্রামের মাদরাসাপাড়ার প্রবাসী বিল্লাল হোসেনের বাড়ির রান্নাঘরে ৪টি বাচ্চাসহ মা বনবিড়াল অবস্থান করছিল। দেখে বিল্লাল হোসেনের স্ত্রী নূরী বেগম সেগুলোকে বাড়ির উঠানে বের করে পিটিয়ে হত্যা করেন। পরে বাড়ির পাশেই সেগুলোকে মাটি চাপা দেন তিনি। কেয়ার ফর আনক্লেইমড বিস্টের (কাব) সভাপতি বখতিয়ার হামিদ বলেন, ছোট্ট একটি ঘটনায় ১৫টি কুকুরকে হত্যা করা হলো। এরপরই মা ও ৪টি বাচ্চা বনবিড়ালকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বিকৃত মানুষগুলোর এসব কাজ দেখে নিজেকে মানুষ বলতে কষ্ট হচ্ছে। যারা এই ঘটনায় জড়িত তাদের শাস্তির আওতায় আনতে হবে।

এর আগে চুয়ায়াঙ্গায়র আলমডাঙ্গা উপজেলার সোনাতনপুর গ্রামে বাড়িতে থাকা পানির পাত্রে একটি কুকুর মুখ দেয়াকে কেন্দ্র করে গত ৩ দিন যাবত পাউরুটির সঙ্গে বিষ মিশিয়ে ১৫ কুকুর-বিড়াল হত্যা করে স্থানীয় আব্বাস আলী নামে এক কীটনাশক ব্যবসায়ী। এ ঘটনায় বুধবার রাতে আলমডাঙ্গা থানায় একটি জিডি করেন উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps