শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

উন্নত বিশ্বের সাথে মিল রেখে রেল ব্যবস্থাকে সাজানোর চিন্তা-পঞ্চগড়ে রেলমন্ত্রী

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ৫:৫৬ পিএম

উন্নত বিশ্বের সাথে মিল রেখে আমাদের রেল ব্যবস্থাকে আমরা সাজাতে পারি সেই চিন্তা চেতনাগুলো আমাদের মাথায় আছে। আমরা আশা করছি পঞ্চগড় থেকে বাংলাবান্ধা পর্যন্ত যে রেল লাইন এটা এবছরই কাজ শুরু করবো। না হলে আগামী বছরে অবশ্যই কাজ শুরু করবো। শনিবার (৫ মার্চ) দুপুরে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশন পঞ্চগড়ে আধুনিক পাবলিক টয়লেটের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে আলোচনা সভায় এসব কথা বলেন, রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী এ্যাড. নুরুল ইসলাম সুজন। তিনি আরও বলেন, রেলকে যাতে মানুষের কাছে অত্যান্ত গুরুত্বপূর্ণ একটি বাহনে পরিণত করা যায়। তার জন্য রেলের কর্মকর্তা কর্মচারীদের যে আচরণ,  জনগণকে কিভাবে সেবাটা পৌছে দিবে সেই মনোভাব নিয়ে যেন আমরা কাজ করি। 

অনুষ্ঠানটি জেলা প্রশাসক জহুরুল ইসলামের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী রেলওয়ের মহাব্যবস্থাপক (পশ্চিম) অসীম কুমার তালুকদার, প্রধান প্রকৌশলী (পশ্চিম) মনিরুল ইসলাম ফিরোজী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক

জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, পৌর মেয়র জাকিয়া খাতুন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন