রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

জয়বাংলা জাতীয় স্লোগান স্বীকৃতির জন্য প্রধানমন্ত্রীকে অভিনন্দন

মানিকগঞ্জে সালমান এফ রহমান

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২২, ১২:০১ এএম

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, এক সময় জয়বাংলা স্লোগান দেয়ার কারণে অনেকেই চাকরি হারিয়েছেন। জয়বাংলা বলতে সাহস পেতেন না। বর্তমানে এ স্লোগান জাতীয় স্লোগান হিসাবে স্বীকৃতি পেয়েছে। এ জন্য প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাই। গতকাল শনিবার মানিকগঞ্জে শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে মুন্সীগঞ্জসহ ঢাকা জেলা পশ্চিম অঞ্চলের মুক্তিযোদ্ধাদের মিলনমেলা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওই অনুষ্ঠানে প্রধান অতিথি মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেন, মুক্তিযোদ্ধারা নিজেদের জীবন বাজি রেখে দেশকে স্বাধীন করেছিল। তাদের জীবদ্দশায় এই দেশ আবার পরাজিত শক্তির হাতে চলে যাবে। সেটা হতে পারে না। আগামী নির্বাচনে মুক্তিযোদ্ধাদের ব্যানগার্ড হয়ে কাজ করতে হবে। যাতে এই সরকার ভবিষ্যতে রাষ্ট্রীয় ক্ষমতায় এসে বঙ্গবন্ধুর সোনার বাংলা কায়েম করতে পারে। মুক্তিযোদ্ধাদের মৃত্যুর পর সারা দেশে তাদের কবর একই ডিজাইনে করা হবে। যাতে করে একশ বছর পরও মানুষ চিনতে পারে এটা মুক্তিযোদ্ধাদের কবর।

অনুষ্ঠান উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। মিলনমেলায় ঢাকা-২০ আসনের সাংসদ বেনজির আহমেদের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, পাট ও বস্ত্র মন্ত্রী গোলম দস্তগীর গাজী, দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুল রহমান, পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা জামাল মহিউদ্দিন, সাবেক মন্ত্রী শাহাজাহান খান, মানিকগঞ্জ-১ আসনের সাংসদ নাঈমুর রহমান দুর্জয় প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps