শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ছাত্রলীগের আনন্দ মিছিল

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ১২:০৫ এএম

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা ছাত্রলীগের নব গঠিত কমিটির নেতাকর্মীরা আনন্দ মিছিল করেছে। গত রোববার বিকেলে উপজেলার হাজিরহাট বাজারে মিছিল শেষে সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন, ছাত্রলীগের সভাপতি মো. রাকিব হোসেন সোহেল, সাধারণ সম্পাদক মো. আজাদ উদ্দিন বাঘাসহ ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতাকর্মীরা। এর আগে তোরাবগঞ্জের উপজেলা গেটে বিপুল সংখ্যক নেতাকর্মী নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কমিটির অন্যান্য নেতাদের ফুল দিয়ে স্বাগত জানান। পরে শোভাযাত্রাসহ হাজিরহাট বাজারে এসে আনন্দ মিছিলে যোগ দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা।

দলীয় সূত্রে জানা যায়, গত ২৮ ফেব্রুয়ারি জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কমলনগর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা দেয়া হয়।
কমিটিতে কমলনগর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মো. রাকিব হোসেন সোহেলকে সভাপতি এবং উপকূল সরকারি কলেজের সাবেক যুগ্মআহবায়ক মো. আজাদ উদ্দিন বাঘাকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া সাবেক যুগ্ম আহবায়ক মো. হারুনুর রশিদ চৌধুরীসহ, মো. আমজাদ হোসেন ও শরীফুল ইসলাম বাহার সহ-সভাপতি ও আসাদ বিন হাবিবকে যুগ্ম সাধারণ সম্পাদক, শাহ আহসান আহমেদ রোমেল, ইয়াছিন, আবু সাঈদকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। অপরদিকে উপজেলা আ.লীগ, যুবলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠন নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে তাদেরকে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস দেন।
প্রসঙ্গত, কমিটি গঠনের পরের দিন জেলা কমিটির উপর অনাস্থা ও টাকা পয়সা লেনদেনের মাধ্যমে অগনতান্ত্রিক প্রক্রিয়ায় পকেট কমিটি গঠনের অভিযোগ এনে এ কমিটির সহ-সভাপতি থেকে পদত্যাগ করেন, মো. হারুনুর রশিদ চৌধুরী এবং যুগ্ম সাধারণ সম্পাদক পদে থেকে পদত্যাগ করেন আসাদ বিন হাবিব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
231313 ৮ মার্চ, ২০২২, ১০:২২ এএম says : 0
no comments with this regards,
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন