শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরায় স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ১:৫৮ পিএম

সাতক্ষীরার কলারোয়া উপজেলার ইলিশপুর গ্রামে স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে স্বামী। মঙ্গলবার (৮ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে এই ঘটনার পর হত্যাকারী স্বামীকে আটক করেছে পুলিশ। নিহত নাজমা খাতুন (৩৫) ইলিশপুর গ্রামের আব্দুল আলীমের স্ত্রী।
নিহতের ছেলে বাবু সরদার সাংবাদিকদের জানান, সকাল থেকে আম্মু-আব্বু ঝগড়া করছিলো। কি নিয়ে ঝগড়া করছিলো সেটি আমি জানি না। সকালে রান্না করেনি। পরে আমি রুটি কিনে দিয়ে আসি। আব্বুকে বলি, তুমি রুটি খেয়ে কাজে চলে যাও। তখন দাদী আব্বুকে বলছিলো, তুই যদি তোর বউকে না মারিস তবে আগের মত ভাইপোদের দিয়ে তোকে মার খাওয়াবো। পরে আমি বাড়ি থেকে বেরিয়ে যাই। আম্মু ঘরে শুয়ে ছিলো। বাইরে গিয়ে আম্মুকে ফোনে কল দিলে আর ফোন ধরেনি। বাড়িতে ফিরে এসে দেখি, আম্মুকে জবাই করে মেরে ফেলেছে আব্বু।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসিরউদ্দীন মৃধা জানান, পারিবারিক ঝগড়ার এক পর্যায়ে স্ত্রীর ঘাড়ে দা দিয়ে ৩/৪ টি কোপ দেয় আব্দুল আলীম। শরীর থেকে মাথা প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। এরপর আব্দুল আলীম যাত্রীবাহী বাসে পালিয়ে যাচ্ছিলো। খবর পেয়ে দেবহাটার গাজিরহাট এলাকা থেকে বাস থেকে আসামী আব্দুল আলীমকে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন