সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লায় স্ত্রী ঘুম থেকে জেগে দেখে স্বামীর ঝুলন্ত লাশ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ৫:২২ পিএম

ফতুল্লার মাসদাইর এলাকা থেকে মো. আলী হোসেন (৩৪) নামক এক যুবকের মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আলী হোসেন ফতুল্লা মডেল থানার মাসদাইর পূর্ব পাড়ার আব্দুল জব্বারের পুত্র ও মাসদাইর তালা ফ্যাক্টরীর কামরুল খন্দকারের ভাড়াটিয়া।
মঙ্গলবার (৮ মার্চ) দুপুরে মাসদাইর তালা ফ্যাক্টরী মোড়স্থ কামরুল খন্দকারের ভাড়াটিয়া বাসা থেকে গলায় ফাঁস লাগানো নিহতের মৃত দেহ উদ্ধার করে পুলিশ। পরে মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মোস্তফা কামাল খানঁ নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, নিহত মো. আলী হোসেন প্রেম করে বিয়ে করেছিলো। সংসারে দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। প্রায় সময় নিহত আলী হোসেনের সাথে পরিবারের সদস্যদের সাথে মনমালিন্য হতো।
মঙ্গলবার সকালে ছেলেকে স্কুলে দিয়ে বাসায় এসে নিজ কক্ষে স্ত্রী’র পাশে শুয়ে থাকে। এক পর্যায়ে স্ত্রী ঘুমিয়ে পড়লে পাশের রুমে গিয়ে সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করে।
পরে বেলা ১১ টার দিকে স্ত্রী’র ঘুম ভেঙ্গে গেলে পাশের রুমে গিয়ে দেখে গলায় ফাঁস লাগানো স্বামীর ঝুলন্ত লাশ। পুলিশ সংবাদ পেয়ে বেলা সোয়া বারোটার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps