শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্বামীকে তালাক দিয়ে বিয়ে করলেন বন্ধুকে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ১০:৩১ এএম

নীলফামারীর ডোমার উপজেলায় স্বামীকে তালাক দিয়ে স্বামীর বন্ধুকে বিয়ে করেছেন এক গৃহবধূ। গতকাল মঙ্গলবার রাতে ডোমরা উপজেলার ভোগডাবুরী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ১০ বছর আগে রবিউলের সঙ্গে ওই নারীর বিয়ে হয়। তাদের ঘরে চার বছরের একটি পুত্রসন্তান রয়েছে। রবিউল ঢাকায় শ্রমিকের কাজ করেন। সেখানে তার সঙ্গে কাজ করেন আরিফ নামে একজন। আরিফ গোমনাতি ইউনিয়নের আনোয়ার হোসেনের ছেলে।

গত ঈদের সময় বাড়িতে আসেন রবিউল। এ সময় তার সঙ্গে দেখা করতে আসেন আরিফ। এরপর থেকে রবিউলের স্ত্রীর সঙ্গে আরিফের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ বিষয়টি জেনে রবিউল তার স্ত্রীকে সতর্কও করেন।

এদিকে সোমবার (৭ মার্চ) রাতে রবিউল বাড়িতে না থাকার সুযোগ আরিফ ওই নারীর সঙ্গে দেখা করতে আসেন। এ সময় তারা একই ঘরে অবস্থান করেন। পরে আজ মঙ্গলবার ভোরে আরিফ হোসেন চুপিসারে চলে যান। তবে আরিফকে চলে যেতে দেখেন রবিউলের বাবা-মা। পরে এলাকাবাসী বিষয়টি জানতে পেরে আরিফ গণপিটুনি দেন। পরে এ ঘটনায় সালিস হলে ওই নারী রবিউলকে তালাকে দেন এবং আরিফকে বিয়ে করেন।

গোমনাতি ইউপি চেয়ারম্যান আহম্মেদ ফয়সাল শুভ বলেন, আজ মঙ্গলবার (৮ মার্চ) দুই পক্ষের সম্মতি নিয়ে রবিউলের স্ত্রী রবিউলকে তালাক দিয়ে তার প্রেমিক আরিফকে বিয়ে করেন। ছেলে সন্তানটি রবিউলের কাছে থাকবে বলে সালিসে সিদ্ধান্ত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মুহাম্মাদ আল আমীন। ৯ মার্চ, ২০২২, ১১:১৬ এএম says : 0
উক্ত তালাক ইসলামি শরিয়তে গ্রহনযোগ্য হয়নি,কেননা একই বৈঠকে তিন তালাক দেওয়া বৈধ নয়। এ ব্যাপারে সূরা তালাক্বে প্রমাণ আছে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন