শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

নবম ইউআইইউ জাতীয় ডিবেট

প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চ্যাম্পিয়ন ড্যাফোডিল ইউনিভার্সিটি ও রানার আপ নর্থসাউথ ইউনিভার্সিটি
ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাব (ইউআইইউ ডিসি) আয়োজিত ‘নবম ইউআইইউ জাতীয় ডিবেট চ্যাম্পিয়নশিপ’ প্রতিযোগিতায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বিতর্ক ক্লাব (ডিআইইউ ডিসি) চ্যাম্পিয়ন ও নর্থসাউথ ইউনিভার্সিটি রানার আপ হওয়ার গৌরব অর্জন করেছে।
গত রোববার ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি মিলনায়তনে আয়োজিত চূড়ান্ত প্রতিযোগিতায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বিতর্ক ক্লাব (ডিআইইউ ডিসি) বাংলা ক্যাটাগরিতে নর্থসাউথ ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাবের (ডিআইইউ ডিসি) চ্যাম্পিয়ন দলের সদস্যরা হলেনÑ আল মুকিতুল বারি (ইইই বিভাগ), ওমর ফারুক সিমান্ত (ইএসডিএম বিভাগ) এবং মুহাম্মদ মেসবাহ উদ্দিন হাসিব (সিএসই বিভাগ)।
এই ক্যাটাগরিতে ২২টি সরকারি ও বেসরকারি বিশ^বিদ্যালয় এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।
সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ইউআইইউ) ভিসি অধ্যাপক ড. এম রেজওয়ান খান বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউআইইউয়ের পরিচালক (স্টুডেন্ট এফেয়ার্স) মনজুরুল হক খান এবং ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাব (ইউআইইউ ডিসি) এর প্রতিষ্ঠাতা সভাপতি মোস্তফা সারোয়ার জুয়েল।
এ প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়, কলেজ ও স্কুল পর্যায়ের সর্বমোট ১০৪টি দল বাংলা ও ইংরেজি ক্যাটাগরিতে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। -প্রেস বিজ্ঞপ্তি

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন