মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইলের ভূঞাপুরে নির্বাচনী সহিংসতা মামলায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ ৩৫ জনের জামিন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ২:৫৮ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুরে ফলদা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতার মামলায় সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ ৩৫ জনকে জামিন দিয়েছে টাঙ্গাইল জেলা ও দায়রা জজ আদালত।

আসামী পক্ষের নিয়োজিত আইনজীবী নূর-ই-আলম জানান, মঙ্গলবার টাঙ্গাইল জেলা ও দায়রা জজ আদালতে ক্রিমানাল মিস কেস মুলে আসামীদের জামিন শুনানী অনুষ্ঠিত হয়। শুনানী শেষে পরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফাহিমা কাদের তাদের জামিন মঞ্জুর করেন।

মঙ্গলবার (৮ মার্চ) বিকেলে আসামীদের জামিননামা কারাগারে প্রেরণ করা হলে বুধবার (৯ মার্চ) সকালে আসামীরা কারাগার থেকে জামিনে মুক্তি পায়।

এর আগে হাইকোর্ট থেকে ১২ জানুয়ারি আসামীরা ৬ সপ্তাহের অন্তবর্তীকালীন জামিন লাভ করে। টাঙ্গাইল সিনিয়র জুডিসিলায় ম্যাজিষ্ট্রেট আদালতে অন্তবর্তীকালীন জামিনের মেয়াদ শেষে ২০ ফেব্রæয়ারি টাঙ্গাইল চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে জামিনের আবেদন করলে শুনানী শেষে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক সাউদ হাসান তাদের জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে।

পরে জেলা ও দায়রা জজ আদালত থেকে তারা জামিনে মুক্তি লাভ করে।

উল্লেখ্য, ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভূঞাপুর উপজেলার ফলদা ইউনিয়নে গুজব ছড়িয়ে নির্বাচনে সহিংসতা, সরকারে কাজে বাঁধা, নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের উপর হামলা চালানো হয়। এঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ ৪১জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৩ হাজার ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps