শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

জাকার্তায় অনুশীলনে জিমিরা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ৮:১৬ পিএম

অনুশীলনে মাঠে নামার আগে জিমিরা। বুধবার জাকার্তায়- ছবি বাহফে


এএইচএফ কাপ টুর্নামেন্টে খেলতে বর্তমানে ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তায় অবস্থান করছে জাতীয় হকি দল। সেখানে বুধবার সকালে প্রথম দিনের অনুশীলন সারেন রাসেল মাহমুদ জিমিরা। গত ৭ মার্চ রাতে ঢাকা থেকে রওয়ানা হয়ে জাকার্তায় পৌঁছানোর পর বাংলাদেশ দলের সবার করোনাভাইরাস পরীক্ষা করানো হয়েছিল। সেই পরীক্ষায় সবার নেগেটিভ ফলাফল আসায় বুধবার সকাল থেকে অনুশীলন করে লাল-সবুজরা। এদিন রাতেও অনুশীলন করেন জিমি-সারোয়াররা। জাকার্তা থেকে জাতীয় দলের ম্যানেজার ও বাংলাদেশ হকি ফেডারেশনের (বাহফে) ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ জানান, দলের সব খেলোয়াড় ও কর্মকর্তারা সুস্থ আছেন।

এদিকে এএইচএফ কাপ টুর্নামেন্টের সূচিতে পরিবর্তন এসেছে। শেষ মূহূর্তে চীন এই প্রতিযোগিতা থেকে নাম প্রত্যাহার করে নেয়ায় ‘এ’ গ্রুপে এখন দলের সংখ্যা চারটি। বাংলাদেশ খেলবে ‘বি’ গ্রুপে। চীন টুর্নামেন্টে না থাকায় বাংলাদেশের গ্রুপের ম্যাচ সংখ্যায় অবশ্য কোনো পরিবর্তন হয়নি। গ্রুপে বাংলাদেশের ম্যাচ ১১, ১৪, ১৫ ও ১৭ মার্চ। দল কমে যাওয়ায় ‘এ’ গ্রুপে ম্যাচের সূচি বদলেছে। টুর্নামেন্টের ফাইনাল আগের সূচি অনুযায়ী ২০ মার্চই হবে।

এএইচএফ কাপ টুর্নামেন্ট এশিয়ান গেমস ও এশিয়া কাপ হকির বাছাইও। এই টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করায় আসন্ন এশিয়ান গেমস ও এশিয়া কাপে খেলার যোগ্যতা হারাল চীন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন