বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে আওয়ামী লীগের দু’পক্ষের পাল্টাপাল্টি মিছিল

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২২, ৮:২০ পিএম

সম্প্রতি ফেসবুক লাইভে এসে ওবায়দুল কাদের নোয়াখালীর সবচেয়ে ঘৃণিত লোক বলাসহ তাকে নিয়ে কটূক্তি করে নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী। এ ঘটনার প্রতিবাদে শনিবার বিকেলে জেলা শহর মাইজদীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এদিকে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে শনিবার সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত দলের বর্ধিত সভা চলে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। সভায় জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে আওয়ামী লীগের কাউন্সিল বিষয়ে আলোচনা করা হয়। সভায় জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা গেছে, বিকেল সাড়ে তিনটা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে একত্রিত হয় নেতাকর্মীরা। পরে শহরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করে তারা। এক পর্যায়ে জেলা আওয়ামী লীগ কার্যালয় সামনে মানববন্ধনে করে। এজন্য শহরে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

এরআগে বিকেল ৩টার দিকে সাংসদ একরামুল করিম চৌধুরীর সমর্থকরা শহরে তার পক্ষে মিছিল করে। পরে তারা শহরের জামে মসজিদ মোড়ে জড়ো হলে পুলিশ তাদের বাধা দেয়। এসময় জেলা আওয়ামী লীগের কর্মসূচিতে আসা একটি পিকআপ ভ্যানে থাকা যুবকদের মারধরের চেষ্টা করে সাংসদের লোকজন। ঘটনাস্থলে থাকা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং তাদের ধাওয়া করে ছত্রভঙ্গ করে দেয়।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে সিঙ্গাপুর থেকে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন তিনি। তবে কিছুক্ষণ পর তিনি তাঁর ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভ ভিডিওটি সরিয়ে নেন। এরআগে ১৮মিনিট ৩২ সেকেন্ডের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ওই লাইভে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, জেলা আ.লীগের আহবায়ক খায়রুল আ ন ম সেলিম’সহ জেলার কয়েকজন নেতাকর্মীকে নিয়ে সমালোচনা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps