শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাগেরহাটে বৃদ্ধকে গলা কেটে হত্যা

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ১১:১৬ এএম

বাগেরহাটের চিতলমারীতে শৈলেন্দ্র নাথ মন্ডল (৭০) নামে এক বৃদ্ধকে গলা কেটে হত্যা করা হয়েছে। শনিবার (১২ মার্চ) রাত সাড়ে ১০ টার দিকে খিলগাতি গ্রামের তার নিজ বাড়ির পাশ্ববর্তি ধানের ক্ষেতে তাকে হত্যা করা হয়। নিহত শৈলেন্দ্র নাথ মন্ডল চিতলমারী উপজেলার খিলগাতি গ্রামের মৃত মহেন্দ্র নাথ মন্ডলের ছেলে।
চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.এইচ.এম কামরুজ্জামান খান রোববার সকালে জানান, খিলগাতি গ্রামের বৃদ্ধ শৈলেন্দ্র নাথ মন্ডলের তিনটি মেয়ের বিয়ে হয়ে যাওয়ায় বাড়িতে তিনি ও তার স্ত্রী থাকতেন। গত বুধবার পাশ্ববর্তি ফকিরহাট মানুষের বাজার ( শ্রমিক বিক্রির হাট) থেকে ধানের ক্ষেতে কাজ করার জন্য ২ জন শ্রমিক নিয়ে আসেন। তাদের বাড়ি বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায়। শনিবার রাতে বাড়ির পাশ্ববর্তি তার খেতে পানি সেচের মেশিন চলছিল। ওই দুই শ্রমিক তাকে সেই মেশিনটি বন্ধ করতে তাদের সাথে যেতে বলে। সেখানে গেলে ওই বৃদ্ধকে তারা পরিকল্পিত ভাবে গলা কেটে হত্যা করে।
পরে তারা বাড়িতে এসে তার স্ত্রীকেও হত্যা করে বাড়িতে থাকা স্বর্নালংকার লুটে নেয়ার চেষ্টা করে। কিন্তু ওই বৃদ্ধা বিষয়টি বুঝতে পেরে কৌশলে ঘরের ভিতর থেকে বের হয়ে ডাক-চিৎকার দিলে ওই দুই দূর্বৃত্ত্বরা পালিয়ে যায়।
তিনি আরো জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে, তারা ওই বৃন্ধ ও বৃদ্ধাকে হত্যা করে বাড়িতে থাকা স্বণাংলংকার ও নগদ টাকা লুটে নেয়ার জন্য পরিকল্পিত ভাবে এই ঘটনা ঘটিয়েছে।
নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ ও ঘাতকদের আটকে পুলিশি অভিযান অব্যহত রয়েছে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন