শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

অভিনয়ের পাশাপাশি চৌর্যবৃত্তি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ১২:০১ এএম

পকেটমার সন্দেহে ভারতের পশ্চিমবঙ্গের কলকাতা বইমেলা থেকে গ্রেফতার হয়েছেন আলোচিত এক অভিনেত্রী। তার নাম রূপা দত্ত। তিনি কলকাতার একাধিক টিভি সিরিয়ালে গুরুত্বপূর্ণ ভ‚মিকাতেও অভিনয় করেন। গত শনিবার সন্ধ্যায় তাকে আন্তর্জাতিক কলকাতা বইমেলা থেকে গ্রেফতার করা হয়।
বইমেলায় টহল পুলিশের এক সদস্য লক্ষ্য করেন ডাস্টবিনে একটি ব্যাগ ফেলে চলে যাচ্ছেন রূপা দত্ত। সন্দেহ হলে ওই সময় রূপাকে দাঁড়াতে বলেন পুলিশ। ডাস্টবিনে কেন ভালো একটি ব্যাগ ফেললেন? ব্যাগের মালিক কে? তিনি কোনো প্রশ্নের যথাযথ উত্তর দিতে পারেননি।

এরপরই নারী পুলিশকে দিয়ে অভিনেত্রী রূপার দেহ তল্লাশি করা হয়। তখনই বের হয়ে আসে তার ব্যাগের মধ্যেই একাধিক মানিব্যাগ। এসব ব্যাগ থেকে প্রায় ৭৫ হাজার রুপি উদ্ধার করা হয়। অনেক টাকাও রয়েছে। রূপাকে পার্শবর্তী বিধান নগর উত্তর থানায় নিয়ে যায় পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হলে এক পর্যায়ে রূপা স্বীকার করেন তার চৌর্যবৃত্তির কথা।

পুলিশি জেরায় রূপা স্বীকার করেন, বিভিন্ন হাইপ্রোফাইল অনুষ্ঠান এবং জনবহুল জায়গায় উপস্থিত হয়ে পকেট মারেন তিনি। বিধান নগর উত্তর থানা পুলিশ জানিয়েছে, একজন অভিনেত্রী হয়ে কেন এমন ঘৃণ্য কাজ করেন রূপা সেই বিষয় খতিয়ে দেখা হচ্ছে।

কলকাতার এই অভিনেত্রী এর আগেও একাধিকবার বিতর্কে জড়িয়েছিলেন। এই টালিউল অভিনেত্রী বলিউডের জনপ্রিয় নির্মাতা অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুলেছিলেন। পরে তদন্তে প্রকাশ পায় অন্য আরেক জনের সঙ্গে চ্যাট করে সেসব কাশ্যমের নামে প্রচার করেছিলেন রূপা দত্ত।
পুলিশ সূত্রে খবর, রূপার কাছ থেকে একটি ডায়েরি উদ্ধার করা হয়েছে। তাতে কবে কত টাকা হাতিয়েছেন, সেই টাকা কোথায় খরচ করেছেন, তা পুঙ্খানুপুঙ্খভাবে ডায়েরিতে লেখা আছে। সূত্র : হিন্দুস্তান টাইমস, নিউজ ১৮।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন