বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

মহানগর

কাওরান বাজার, ফার্মগেট ও পান্থপথে যানজট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ১০:১৪ এএম

শিক্ষাপ্রতিষ্ঠান চালু হওয়ায় আজ মঙ্গলবার তীব্র যানজটের কবলে পড়েছেন রাজধানীর ফার্মগেট, কাওরান বাজার, পান্থপথসহ আশপাশ এলাকার বাসিন্দারা। বিশেষ করে শিক্ষাপ্রতিষ্ঠান সংলগ্ন এলাকায় যানজট ছিল লক্ষণীয়। মঙ্গলবার সকালে ওইসব এলাকা ঘুরে এমন চিত্র দেখা গেছে।

তবে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগের দাবি, অন্যান্য দিনের মতোই স্বাভাবিকভাবে চলাচল করছে যানবাহন।

মঙ্গলবার সকাল ৮টার পর থেকে রাজধানীর ফার্মগেট এলাকার বিভিন্ন সড়কে যান চলাচলে ধীর গতি দেখা যায়। বিভিন্ন স্কুলের সামনে ছিল যানজট।

এদিকে অন্যান্য দিনের মতো আজও বিজয় সরণি মোড়ে দীর্ঘ যানজট দেখা গেছে। ট্রাফিক সিগনালের কারণে প্রত্যেকটি লেনে গাড়ির চাপ বেড়ে যায়।

সকাল সাড়ে ৯টার দিকে বিজয় সরণি মোড়ে দেখা যায়, ট্রাফিক পুলিশ সড়কে গাড়ির চাপ সামলাতে দুটি লেনের গাড়ি একসঙ্গে ছেড়েছে। যান চলাচল নিয়ন্ত্রণ ও নির্বিঘ্ন করতে তাদের তটস্থ থাকতে দেখা যায়।

শিকড় পরিবহনের যাত্রী মাসুদ রানা বলেন, মিরপুর থেকে যাত্রাবাড়ী যেতে বাসে উঠেছি। মিরপুর থেকে ফার্মগেট আসতেই এক ঘণ্টা শেষ। যাত্রাবাড়ী যেতে কতক্ষণ লাগবে জানি না।

ফার্মগেট ট্রাফিক বক্সে দায়িত্বরত কর্মকর্তা হুমায়ুন কবির বলেন, আজ সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলেছে। তাই বাড়তি দাযিত্ব নিয়ে কাজ করছি। যেভাবে ধারনা করা হয়েছি; তার চেয়ে অনেক কম যানজট। যানবাহন স্বাভাবিকই চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps