বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খেলাফত মজলিস চট্টগ্রাম দক্ষিণ ও বান্দারবান জেলা কমিটি গঠিত

প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ খেলাফত মজলিস চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার মজলিসে শূরা জেলা সভাপতি মাওলানা জুবায়ের আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল আজীজ, কেন্দ্রীয় প্রচার ও অফিস সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল।
শূরায় মাওলানা জুবায়ের আহমদকে সভাপতি ও মাওলানা নোমান উদ্দীনকে সাধারণ সম্পাদক করে ২০১৫-১৬ সেশনের জন্য চট্টগ্রাম দক্ষিণ জেলা কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন, সহ-সভাপতি মাওলানা নাজিম উদ্দীন, মাওলানা হাফেজ সলীমুল্লাহ, সহ-সাধারণ সম্পাদক মাওলানা হেলাল উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মাওলানা তাওহীদুল ইসলাম, বায়তুলমাল সম্পাদক মাওলানা ইসা, প্রশিক্ষণ সম্পাদক হাফেজ তাওহীদুল ইসলাম, অফিস ও প্রচার সম্পাদক মাওলানা এনামুল হাসান, নির্বাহী সদস্য মাওলানা জুনাইদুল হক, মাওলানা আব্দুর রহীম, মাওলানা শুয়াইবুল ইসলাম, মাওলানা সোহাইল উসমানী, হাফেজ দিদারুল ইসলাম, মাওলানা নুরুল্লাহ আফসার, হাফেজ ইসমাইল, মাওলানা ইউসুফ।
বান্দরবন জেলা কমিটি গঠিত
একই দিন দুপুরে বাংলাদেশ খেলাফত মজলিস বান্দরবান জেলার মজলিসে শূরার বৈঠক স্থানীয় মাদরাসা মিলনায়তনে জেলা সভাপতি মাওলানা আব্দুস সোবহানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল আজীজ। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় প্রচার ও অফিস সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল। আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা সাধারণ সম্পাদক মাওলানা নোমান উদ্দীন ও কক্সবাজার জেলা সদস্য সচিব মাওলানা কফিল উদ্দীন।
অনুষ্ঠিত শূরায় মাওলানা আব্দুস সোহবানকে সভাপতি ও মুহাম্মদ আবুল কাসেমকে সাধারণ সম্পাদক করে ২০১৫-১৬ সেশনের জন্য বান্দরবান জেলা কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন, সহ-সভাপতি মাওলানা কারী নুরুল আমীন, মাওলানা শহীদুল ইসলাম, মাওলানা মুহাম্মদ কাসেম, সহ-সাধারণ সম্পাদক মাওলানা আশরাফুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাওলানা আজগর হোসাইন, বায়তুলমাল সম্পাদক হাফেজ জহির আহমদ, সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা আমিনুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা বশির আহমদ, সহ-প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আবুল কাসেম, অফিস সম্পাদক হাফেজ সলীমুল্লাহ, প্রকাশনা সম্পাদক হাফেজ আব্দুর রহমান, প্রচার সম্পাদক মাওলানা শহীদুল্লাহ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন