শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাংবাদিককে হত্যাচেষ্টার প্রতিবাদে ল’ রিপোর্টার্স ফোরামের মানববন্ধন

প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : যমুনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার শাকিল হাসানের ওপর হামলা ও প্রাণনাশের চেষ্টার ঘটনায় দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে আইনবিষয়ক সাংবাদিকদের সংগঠন ল’ রিপোর্টার্স ফোরাম (এলআরএফ)। গতকাল মঙ্গলবার দুপুরে সুপ্রিম কোর্টের মূল ফটক সামনে এক মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে একজন সাংবাদিকের ওপর হামলার ঘটনা গণমাধ্যমের স্বাধীনতার জন্য হুমকিস্বরূপ। এই বর্বরোচিত ঘটনার সুষ্ঠু তদন্ত, জড়িতদের গ্রেফতার, গ্রেফতারকৃতদের হেফাজতে জিজ্ঞাসাবাদ এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন বক্তারা। দাবি বাস্তবায়ন না হলে আরও কঠোর কর্মসূচি ঘোষণার কথাও জানান তারা।
সংগঠনটির সভাপতি আশুতোষ সরকারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দিদারুল আলমের পরিচালনায় বক্তব্য রাখেন, এলআরএফ-এর সাবেক সভাপতি এম. বদি-উজ-জামান, ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) সমবায় সমিতির সাবেক সভাপতি মাহমুদুর রহমান খোকন, ডিআরইউর সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন, এলআরএফ এর সাবেক সাধারণ সম্পাদক মাশহুদুল হক ও ওয়াকিল আহমেদ হিরণ, ডিআরইউর সাবেক সাংগঠনিক সম্পাদক মুরসালিন নোমানী, শামীমা আক্তার, মুহাম্মদ ইয়াসিন, হাসান জাভেদ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন