শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

হেরে গেলে তা হবে শক্তি সময় ও অর্থের ব্যাপক অপচয় : ট্রাম্প

প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক
মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলীয় প্রার্থী ডোনাল্ড ট্রাম্প বলেছেন, ‘আমি হিলারি ক্লিনটনের কাছে হেরে গেলে তা হবে শক্তি, সময় ও অর্থের ব্যাপক অপচয়’। আমি এটিকে মহৎ কিছু মনে করব না, যদি না জয়লাভ করতে পারি। এসব কথা তিনি বলেন ফক্স নিউজ ও তার বন্ধুদের কাছে। তিনি দাবি করেন, এ নির্বাচনের জন্য তিনি তার নিজস্ব তহবিল থেকে ১০ কোটি ডলার খরচ করেছেন। প্রচারণার বিভিন্ন পর্যায়ে শুরু থেকেই বিতর্কিত এই ধনকুবের বলেন, তিনি মনে করেন, সুইং রাজ্য ওহাইয়ো, আইওয়া ও নিউ হ্যাম্পশায়ারে জয়লাভের মাধ্যমে নির্বাচনী রাতে তিনিই জয়ী থাকবেন। নির্বাচনী বিতর্কের প্রশ্ন আগাম গ্রহণ করায় হাসি দিয়ে তিনি বলেন, হিলারিকে পশ্চিম পয়েন্টে ছুঁড়ে ফেলা হবে। সোমবার রাতে ফিলাডেলফিয়ায় তার প্রতিপক্ষের ৩৩ হাজার লোকের বিশাল সমাবেশের সমালোচনা করে বলেন, তিনি তার দীর্ঘ পথ কোনো তারকা ছাড়াই অতিক্রম করেছেন।
তিনি বলেন, ‘আমি মনে করি, আমি মিশিগানে ভালো করতে যাচ্ছি। উইসকনসিনেও ভালো করার আশা রাখি’। ‘আমি বিজয়ী হতে যাচ্ছি’ -বলেন তিনি।
নির্বাচনের আগে হিলারি ক্লিনটনকে এগিয়ে রাখলেও ট্রাম্প মনে করেন, তারা উদ্দেশ্যপূর্ণভাবেই ভুল।
রিপাবলিকান প্রার্থী বলেন, মিডিয়া হচ্ছে অসৎ, অত্যন্ত অসৎ। আমি মনে করি, জরিপগুলো অবাস্তব। তারা মানুষের সাক্ষাৎকার পর্যন্ত নেয়নি। তিনি মনে করেন, জরিপকারীরা অবাস্তব নাম্বার বসিয়ে দিয়েছে। সূত্র : ডেইলি মেইল।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন