শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে একমঞ্চে ২৭ টি কেক কেটে জন্মদিন পালন

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২২, ৪:৩৪ পিএম

ঢাকার ধামরাইয়ে আজ বৃহস্পতিবার বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে এক সঙ্গে ২৭ টি কেক টেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও শিশুদিবস পালন করলেন উপজেলা পৌরসভাসহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগের নেতা কর্মীরা। এ সময় হাজার হাজার নেতাকর্মীদের উপস্থিতিতে শ্লোগানে শ্লোগানে মুখরিত উঠে সভাস্থল।


পৌর শহরের ঐতিহ্যবাহী যাত্রাবাড়ী মাঠে তিনস্তরের মঞ্চে ইউনিয়ন ও পৌরসভা ওয়ার্ড পর্যায়ের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নেতৃত্বে পৃথকভাবে কেক কাটা হয়। কেক কাটার পূর্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মাসুম খানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সাকু, পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাড সোহানা জেসমিন মুক্তা, সানোড়া ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু প্রমুখ।
এ প্রধান অতিথি তার বক্তব্যে বঙ্গবন্ধুর জীবনি ও বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড উপস্থিত সকলের মাঝে তুলে ধরেন।

পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা বলেন, ১৬ টি ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ড পর্যায়ের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে সবাই মিলে একত্রে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করবো এটাই ছিল প্রত্যাশা।

এসময় মুক্তিযোদ্ধা বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীসহ সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন