শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজে বঙ্গবন্ধুর জন্মদিনে আলোচনা সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২২, ৮:০৫ পিএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবাষির্কী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সাভার গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

এ সময় উপস্থিত ছিলেন মেডিকেল কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ, অধ্যাপক ডা: মোঃ ইকবাল হোসেন, শিক্ষক ,কর্মকর্তা , কর্মচারী ও ছাত্র -ছাত্রী বৃন্দ। আলোচনা সভা গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে ও মাহবুব জোবায়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন গণস্বাস্থ্য কেন্দ্রের সিনিয়ার পরিচালক ডাঃ রেজাউল হক, সহযোগী অধ্যাপক ডাঃ তারিকুল ইসলাম, হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডাঃ রতনগীর কবির,গাইনী বিভাগের বিভাগীয় প্রধান ডা. এরশাদ জাহান নাসরীন, বীর মুক্তিযোদ্ধা ও আরপি ডাঃ এ.টি.এম আব্দুল হান্নান, ২৪ তম বর্ষের ছাত্র মুস্তাকিম আাহমেদ তনয় ও রিনা চক্রবর্তী প্রমুখ।

শিশু স্বাস্থ্য সচেতনতা পুষ্টি ও খাদ্য বিষয়ক প্রবন্ধ উপস্থাপন করেন শিশু বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ডা. কণা চৌধুরী। অধ্যাপক ডা. মোঃ ইকবাল হোসেন বলেন, বঙ্গবন্ধুর সমকালীন ও তারপূর্বে অনেক নেতৃত্ত্ব থাকলেও কেহই জাতিকে একত্রিত করতে পারেনি। বঙ্গবন্ধ’ তার বলিষ্ঠ নেতৃত্ব গোটা জাতিকে একত্রিত করেছেন এবং সাধীনতা অজর্নে নেতৃত্ত্ব দিয়েছেন। বঙ্গবন্ধু জাতিসংঘে বাংলায় বত্তৃতা করে বাংলা ভাষাকে বিশ্ব দরবারে সমাদৃত করেছেন।

কর্মসূচীর মধ্যে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী ও ছিল। ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে এক মনোঙ্গ সাংসস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে অনুঠানটি শেষ হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন