বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সব দলের অংশগ্রহণে নির্বাচন প্রত্যাশা সিইসির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২২, ৪:৫৯ পিএম

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল বলেছেন, আশা করি সব দলের অংশগ্রহণে নির্বাচন হবে। এতে সকলেই আনন্দিত হব। সব দল অংশগ্রহণ করুক আমরা তো চাই-ই। চাই সব দল নির্বাচনে আসুক। শুক্রবার বিকেলে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন অফিস পরিদর্শন ও জেলার নির্বাচন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এ সময় আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. হাসানুজ্জামানসহ নির্বাচন অফিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
প্রধান নির্বাচন কমিশনার হিসেবে তিনি প্রথমবারের মতো চট্টগ্রামে পরিদর্শন করলেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের কাজ হচ্ছে নির্বাচন আয়োজন করা। আমরা সব দলের অংশগ্রহণে নির্বাচন আয়োজনের চেষ্টা করব। শুধু জাতীয় সংসদ নির্বাচন নয়, সব নির্বাচন। আমাদের ওপর যে দায়িত্ব তা আইন ও সংবিধান অনুযায়ী আমরা সবার সহযোগিতা নিয়ে সেই সংবিধান ও আইনের আলোকে সুন্দর নির্বাচন করার জন্য সাধ্যমত ও আন্তরিকভাবে চেষ্টা করব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammad Quayum ১৮ মার্চ, ২০২২, ১০:৩৪ পিএম says : 0
দলীয় সরকারের অধীনে নির্বাচন কখনো ফেয়ার হবে না সর্গের থেকে ফেরেস্তা দিয়ে নির্বাচন করলেও ! ৩ টার্মে তা প্রমানিত ! দলীয় সরকারকে বিলুপ্ত করে নির্বাচন কালীন সরকার গঠন করার ক্ষমতা না থাকলে ইসি সাহেব জলদি পদত্যাগ করুন, আমাদের টেক্সের টাকা আর লস করবেন না প্লিজ !
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন