সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

দলীয় শৃঙ্খলা ভঙ্গ করলে কঠোর ব্যবস্থা : টিপু মুনশি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২২, ১০:২২ এএম

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, যারা দলীয় শৃঙ্খলা ভঙ্গ করবে, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি বলেন, আওয়ামী লীগ একটি সুশৃঙ্খল দল। ঐক্যবদ্ধ থেকে দল ও দেশের জন্য কাজ করতে হবে। শনিবার (১৯ মার্চ) রংপুর জেলার পীরগাছা উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নৌকার শক্তিকে কাজে লাগিয়ে দেশের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়ে টিপু মুনশি বলেন, ত্যাগী ও নিবেদিতপ্রাণ নেতাকর্মীদের দলের হাল ধরতে হবে। বিগত দিনের অভিজ্ঞতা কাজে লাগিয়ে আগামীতে সফলতা তুলে আনতে হবে। তিনি বলেন, যারা প্রকৃত পক্ষে আওয়ামী লীগকে সমর্থন করেন, তারা কোনোদিন দলের ক্ষতি করতে পারেন না। সামনে জাতীয় নির্বাচন, সততার সঙ্গে এখন থেকেই প্রস্তুত হতে হবে। তৃণমূল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে নেতা নির্বাচন করা হবে।

সভায় পীরগাছা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. তছলিম উদ্দিন সভাপতিত্ব করেন। কর্মী সভায় দলের উপজেলা সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ (মিলন) এবং নয়টি ইউনিয়নের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। এরপর বাণিজ্যমন্ত্রী উপজেলার চৌধুরাণী টু জামালগঞ্জ বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি, এমপি সড়কের উদ্বোধন করেন। এছাড়া উপজেলার টেপচার বন্দরে ২ কোটি ৪৪ লাখ ৮২ হাজার ৫১২ টাকা ব্যয়ে ৫৪ মিটার দীর্ঘ ব্রিজের উদ্বোধন করেন। পরে শাহ আব্দুল হাকিম সুপার মার্কেটের উদ্বোধন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps