শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

শেখ হাসিনার সকল সিদ্ধান্ত দুঃখী মানুষের জন্য

দোহারে সালমান এফ রহমান

দোহার-নবাবগঞ্জ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ১২:০২ এএম

দেশের মানুষ কি ভাবে ভালো থাকবে, তাদের জীবন যাত্রার মান কিভাবে উন্নত হবে, দেশকে কিভাবে উন্নত করা যাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক এসব নিয়ে চিন্তা করেন। শুধু তাই নয়, শেখ হাসিনার সকল সিদ্ধান্ত দুঃখী মানুষের জন্য। গতকাল রোববার দুপুরে ঢাকার দোহার উপজেলার জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় পবিত্র রমজান উপলক্ষে ভর্তুকি মূল্যে নিন্ম আয়ের মানুষদের মাঝে টিসিবির নিত্যপ্রয়োজনীয় পন্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপি এসব কথা বলেন। সালমান এফ রহমান বলেন, মার্চ মাস স্বাধীনতার মাস। দীর্ঘদিন ধরে আপনাদের সাথে আমার সেরকম সাক্ষাৎ হয় না। এই মার্চ মাসে আমি আপনাদের মাঝে উপস্থিত হতে পেরে অনেক আনন্দ উপভোগ করছি। যেহেতু এখন কোভিড-১৯ প্রায় নিয়ন্ত্রণে তাই আমি সিদ্ধান্ত নিয়েছি এখন থেকে নিয়মিত এলাকায় আসব। আমি খুব শিগগিরিই ইউনিয়ন পর্যায় জনগণদের সাথে দেখা করতে আসবো।

এমপি বলেন, আমি নির্বাচনের আগে যে সকল উন্নয়নের কথা বলেছি তা রাখার চেষ্টা করে যাচ্ছি। আরো যে সকল উন্নয়ন বাকি রয়েছে সে সকল প্রকল্প প্রস্তুত করে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে কথা বলেছি। আমি বলেছি, দোহার-নবাবগঞ্জে রাস্তা ঘাট অনেক খারাপ। তিনি আমার কাছে জানতে চেয়েছেন কত টাকার প্রকল্প? আমি বলেছি প্রায় একহাজার কোটি টাকা। তিনি বলেছেন, সমস্যা নেই একনেকে পাঠালেই তিনি পাশ করে দিবেন। এর জন্য আমি আপনাদের সাথে নিয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি। তিনি বলেন, আমি খুব শিগগিরিই সারা বাংলাদেশব্যাপি শিক্ষা এবং চিকিৎসার জন্য পাইলট প্রকল্প গ্রহণ করব। যা দোহার-নবাবগঞ্জ থেকে শুরু করতে চাচ্ছি। এতে আমার নির্বাচনী এলাকা আরো এগিয়ে যাবে।

সালমান এফ রহমান বলেন, ইউক্রেন ও রাশিয়ার যুদ্ধের প্রভাব বাংলাদেশেও পড়েছে। এতে করে বাংলাদেশের অনেক নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম বেড়েছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের ১ কোাটি পরিবারের মাঝে এই টিসিবির পন্য বিতরণের সিদ্ধান্ত নিয়েছেন। তারই ধারাবাহিকতায় নবাবগঞ্জে এগারো হাজার সতেরো জন এবং দোহারে একুশ হাজার একানব্বই জনকে এই টিসিবির পণ্য দেওয়া হবে।

এসময় দোহার নবাবগঞ্জে টিসিবির পন্য বিতরণ অনুষ্ঠানে দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, দোহারের মোবাশ্বের আলম সাকিব, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দদিন মনজু, দোহার উপজেলা আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক পনিরুজ্জামান তরুন, মহিলা বিষয়ক স¤পাদক হালিমা আক্তার লাবণ্য, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও শোল্লা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ভুইয়া কিসমত, যুগ্ম আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন, ড. সাফিল উদ্দিন মিয়া, সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারণ স¤পাদক জালাল উদ্দিন সহ বিভিন্ন স্তরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nisar Ahmed ২১ মার্চ, ২০২২, ৭:৩৭ পিএম says : 0
মারো তেল
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps