শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

চলচ্চিত্র প্রযোজক সমিতির নির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ৯:৫৫ এএম

আলোচিত ইউটিউবার হিরো আলম নিজেই প্রযোজনা করে পাঁচটি সিনেমা নির্মাণ করেছেন। সেই সুবাদে চলচ্চিত্র প্রযোজকদের সংগঠন ‘চলচ্চিত্র প্রযোজক সমিতি’র সদস্যও হয়েছেন তিনি। এবার আসন্ন চলচ্চিত্র প্রযোজক সমিতির নির্বাচনে দাঁড়াচ্ছেন তিনি। মূলত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে এফডিসিতে গিয়ে অপমানিত হওয়াকে কেন্দ্র করে এবার নিজেই নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন তিনি। বিষয়টি হিরো আলম নিজেই নিশ্চিত করেছেন।

হিরো আলম বলেন, ‘শিল্পী সমিতির নির্বাচনের সময় এফডিসিতে নিপুণ আপুর জন্য ভোট চাইতে গিয়েছিলাম কয়েকদিন। তখন আমাকে কয়েকজন অপমান করেছে। উল্টা-পাল্টা কথা বলছে। তারা আমাকে বলেছে আমি নাকি চলচ্চিত্রের কেউ না। তখন আমার খুব কষ্ট লেগেছে। তাই আমি বাংলাদেশে আর কোনো চলচ্চিত্র করতে চাইছিলাম না তখন থেকে। কিন্তু আমার কাছের কয়েকজন তখন পরার্মশ দিয়েছিল, অপেক্ষা করো সময় আসবে। তখন প্রতিবাদ করবে। এই অপমানের প্রতিবাদের জন্য এবার প্রযোজক সমিতির নির্বাচনে সদস্য পদে দাঁড়াবো। যারা আমাকে নিপুণ আপুর পক্ষে ভোট চাওয়ায় অপমান করেছিল তারাও চলচ্চিত্রের সম্মানিত মানুষ। কিন্তু তারা নোংরা মনের। তারা একটি নোংরা লোকের হয়ে নির্বাচনে কাজ করেছে। তাই আমাকে তারা কাঞ্চন-নিপুণ প্যানেলের প্রচারণায় মেনে নিতে পারেনি।’

কোন পদে নির্বাচন করবেন এমন প্রশ্নের উত্তরে হিরো আলম বলেন, ‘আমি চলচ্চিত্রের মানুষ। চলচ্চিত্রকে আমি ভালোবাসি। চলচ্চিত্রে কাজ করতে চাই নিয়মিত। শুনছি এবার প্রযোজক সমিতির নির্বাচনে দুইটা প্যানেল হবে। এখনো আমি দুই প্যানেলের কারো সঙ্গে কথা বলিনি। তবে আমার ইচ্ছে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করার। যেহেতু প্রথম বার তাই বড় কোনো পদে দাঁড়াবো না। আমি ইতিমধ্যেই কাগজপত্র জমা দিয়েছি। আমি সব সময় বিশ্বাস করি স্বাধীন থাকলে অনেক কাজ করা যায়।

উল্লেখ্য, বগুড়ার ছেলে আশরাফুল আলম। সবার কাছে তিনি হিরো আলম নামে পরিচিত। অভিনয়, প্রযোজনা ও গান নিয়ে নিয়মিত কাজ করছেন। তিনি যখন যা করেন তা নিয়েই আলোচনা হয়। ভাইরাল হয় তার কৌতুক, গান, সিনেমা, মিউজিক ভিডিও। রাজনীতি কিংবা দৈনন্দিন জীবনের নানা ঘটনা, সব খানেই আছেন হিরো আলম। গত জাতীয় নির্বাচনে বগুড়া-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ গ্রহণ করেছিলেন তিনি।

বর্তমানে হিরো আলমের হাতে পাঁচটি সিনেমা রয়েছে। এ বছর সিনেমাগুলোর কাজ শেষ হবে বলে জানান তিনি। এর বাইরে বিভিন্ন ইভেন্ট ও স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন