বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মহানগর

দেশের ৯৯ ভাগ মানুষই ভালো নেই : জি এম কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ৯:৫৮ পিএম

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের বলেছেন, প্রতিদিন দুর্ঘটনায় মানুষের প্রাণ যাচ্ছে। যেন কারও কিছুই করার নেই। মানুষের জীবনের নিরাপত্তা নেই; অর্থনৈতিক ও সামাজিক নিরাপত্তা নেই। তিনি বলেন, নাবালক শিশু কৌতুক করলে সাজা হয়, দুর্নীতির বিরুদ্ধে কোনো কর্মকর্তা অবস্থান নিলে তার চাকরি চলে যায়। দেশে দুষ্টের লালন আর শিষ্টের দমন চলছে।

সোমবার (২১ মার্চ) বনানীতে জাতীয় পার্টি চেয়ারম্যানের কার্যালয়ে গাজীপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির পরিচিতি ও মতবিনিময় সভায় এসব কথা বলেন জি এম কাদের ।

জাপা চেয়ারম্যান বলেন, দুর্নীতি, দুঃশাসন, বৈষম্য আর লুটপাটের কারণে দেশের মানুষ নরকের আগুনে পুড়ছে। মাঝে মাঝে ক্রিকেট ও ফুটবলে বিজয়ের দু-একটা সুখবরে যেন ঠান্ডা বাতাস বইয়ে যায়।

তিনি বলেন, যারা বোকার স্বর্গে বাস করেন, তারা হয়তো মনে করেন আমরা খুবই ভালো আছি। আসলে দেশের ৯৯ ভাগ মানুষই ভালো নেই। শতকরা ১ ভাগ মানুষ যারা দেশের বাইরে আসা-যাওয়া করেন, তারা বুঝতে পেরে বিদেশকে স্বর্গ ভেবে দেশের টাকা লুটপাট করে বিদেশে পাচার করছেন।

জাতীয় পার্টি কারো জোটে নেই বলে উল্লেখ করে জি এম কাদের বলেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টির নেতৃত্বেই জোট গঠন হবে। কেউ জাতীয় পার্টির ভেতরে থেকে অন্য দলের দালালি করতে চাইলে তার স্থান পার্টিতে হবে না।

তিনি বলেন, বিএনপি এখন নেতৃত্ব শূন্যতায় অধঃপতনের পথে। আর আওয়ামী লীগ প্রশাসন দিয়ে দেশ চালাচ্ছে। স্বাধীনতার মূল চেতনা ছিল বৈষম্যহীনতা। তখন পশ্চিম পাকিস্তানিরা আমাদের সঙ্গে বৈষম্য করতো। আমাদের দেশের টাকা পশ্চিম পাকিস্তানে পাচার করতো। এখন আমাদের দেশের মানুষের সঙ্গে বৈষম্য করে ক্ষমতাসীনরা।

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেন, দুর্নীতি ও লুটপাটের কারণে দেশে চাল-ডালসহ নিত্যপণ্যের দাম বেড়েই চলছে। দেশের মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে। যে সরকার টঙ্গী থেকে গাজীপুর পর্যন্ত ১৫ কিলোমিটার রাস্তা তৈরি করতে পারে না, তাদের মুখে উন্নয়নের কথা শোভা পায় না। মানুষ টাকা দিয়ে টিকেট কিনে বাসে চড়তে পারে না। দেশের মানুষ আর আওয়ামী লীগ ও বিএনপিকে চায় না। দেশের মানুষকে মুক্তি দিতেই জাতীয় পার্টির রাজনীতি।

গাজীপুর জেলা আহ্বায়ক কমিটির আহ্বায়ক ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া ও জেলা সদস্য সচিব মো. কামরুজ্জামান মন্ডলের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান মো. আরিফুর রহমান খান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps