বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

কণ্ঠশিল্পী আকবর হাসপাতালে, জরুরি রক্ত প্রয়োজন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ৯:৫৪ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়েছে কণ্ঠশিল্পী আকবরকে। আগামীকাল বুধবার (২৩ মার্চ) তার বাম পায়ে অস্ত্রোপচার করা হবে। এজন্য জরুরিভিত্তিতে দুই ব্যাগ রক্ত প্রয়োজন বলে জানিয়েছেন তার স্ত্রী কানিজ ফাতেমা।

কানিজ ফাতেমা বলেন, ‘ছয় মাস আগে গ্রামের বাড়ি যশোরে সাইকেল থেকে পড়ে গিয়ে পা ভেঙে যায় আকবরের। তারপর থেকে হাঁটাচলা করতে করতে পারে না। সে জন্য তার অপারেশন করাতে হচ্ছে। মঙ্গলবারের মধ্যে দুই ব‍্যাগ বি পজেটিভ রক্ত প্রয়োজন।’

রক্ত দিতে আগ্রহীকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে যোগাযোগ করতে বলা হয়েছে। মুঠোফোন নম্বর: ০১৭১২৫৯০০৫৬। স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাকে নিয়ে আকবরের সংসার। পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তি তিনি। স্বামীর জন্য সবার কাছে দোয়া চেয়েছেন কানিজ ফাতেমা।

উল্লেখ্য, দেড় যুগ আগে বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে ‘একদিন পাখি উড়ে যাবে যে আকাশে’ গানটি গেয়ে তুমুল হৈচৈ ফেলে দেন তখনকার পেশায় রিকশাচালক আকবর। তবে সেই গান বদলে দেয় তার জীবন। রাস্তায় রিকশায় প্যাডেল মারা ছেড়ে গানে মনোনিবেশ করেন তিনি। এরপর ‘তোমার হাত পাখার বাতাসে’ শিরোনামে ইত্যাদির জন্য মৌলিক গান করেন তিনি। এটিও পায় ব্যাপক জনপ্রিয়তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps