রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহানগর

ডিপিএস এসটিএসের আয়োজনে রান্নার প্রতিযোগিতা ‘শেফ মিনিস্টার’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২২, ৬:৪৬ পিএম

শীঘ্রই অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিপিএস এসটিএস স্কুল ঢাকার আয়োজনে ‘ডিপিএস এসটিএস শেফ মিনিস্টার, প্রেজেন্টেড বাই ম্যাগি অ্যান্ড কো-স্পন্সরড বাই বেঙ্গল মিট’ -এর ফাইনাল গালা রাউন্ড। মায়েদের জন্য আয়োজিত সবচেয়ে বড় এই রান্নার প্রতিযোগিতা আগামী ৩১ মার্চ বিকাল ৩টায় (জিএমটি +৬) ডিপিএস এসটিএস সিনিয়র সেকশনে অনুষ্ঠিত হবে। এদিন অংশগ্রহণকারীদের স্বশরীরে উপস্থিত থাকতে হবে।

গালা রাউন্ড প্রতিযোগিতায়, মায়েরা রান্না করবেন আর বিচারকরা তাদের তৈরি খাবারের স্বাদের ওপর ভিত্তি করে বিজয়ী ঘোষণা করবেন। এই বিজয়ীই হবেন চ্যাম্পিয়ন মাদার। বিজয়ী মা পাবেন একটি প্রফেশনাল সার্টিফিকেট, ট্রফি এবং এক লাখ টাকা নগদ পুরস্কার। নিবন্ধন শেষ করার পর, গালা প্রতিযোগিতার আগে স্কুলের পক্ষ থেকে প্রয়োজনীয় তথ্যাদি অংশগ্রহণকারী মায়েদের জানিয়ে দেয়া হবে।

আগে আসলে আগে পাবেন ভিত্তিতে ফাইনাল গালা রাউন্ডের নিবন্ধন চলছে। নিবন্ধন সম্পন্ন করা প্রথম ৫০ জন মা গালা রাউন্ডে অংশগ্রহণের সুযোগ পাবেন। নিবন্ধন সংক্রান্ত তথ্যাদি ডিপিএস এসটিএস অফিসিয়াল ফেসবুক পেইজে পাওয়া যাবে।

এ প্রতিযোগিতা নিয়ে ডিপিএস এসটিএস’র অধ্যক্ষ ড. শিবানন্দ সিএস বলেন, “আমরা ডিপিএস এসটিএস শেফ মিনিস্টার আয়োজন করতে পেরে অত্যন্ত আনন্দিত। অনুষ্ঠানের টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে ম্যাগি এবং সহ-স্পন্সর হিসেবে বেঙ্গল মিট। তাদের অংশগ্রহণের ফলে এ প্রতিযোগিতার মাধ্যমে চ্যাম্পিয়ন মা খুঁজে বের করার রোমাঞ্চ আরও বেড়ে গিয়েছে। বাসায় আমাদের মা এবং গৃহিণীরা প্রতিদিন আমাদের জন্য নিরলসভাবে মুখরোচক খাবার রান্না করেন। তাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ডিপিএসএসটিএসশেফমিনিস্টার আয়োজন করা হয়েছে। মায়েরা তাদের রন্ধনশৈলী প্রদর্শনের এই ব্যতিক্রমী সুযোগ গ্রহণের মাধ্যমে অনুষ্ঠানটিকে বিশেষত্ব দান করবেন, এমনটাই আমাদের প্রত্যাশা।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন