বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

যশোরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২২, ৭:৪৫ পিএম

যশোরে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মুন্না (২০) ও তাজউদ্দিন (৩৫) নামে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। একই ঘটনায় আরো চারজন গুরুতর আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে বুধবার (২৩ মার্চ) দুপুর ২টার দিকে যশোর খুলনা মহাসড়কে বসুন্দিয়ার পাশে দোলনঘাটা মোড়ে। নিহতদের মরদেহ অভয়নগর হাইওয়ে থানা পুলিশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয়রা যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।

যশোর জেলা ট্রাক ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ বলেন, যশোর থেকে ছেড়ে যাওয়া সোহাগ পরিবহনের একটি বাস এবং বিপরিতমুখী একটি মাটির ট্রাকের দোলনঘাটা নামক স্থানে সংঘর্ষ হয়। ফলে ঘটনাস্থলে মুন্না ও তাজউদ্দিন মারা যায়। অনেকেই গুরুতর আহত হয়েছে। আহতদের হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদ বলেন, সড়ক দুর্ঘটনায় দুইজন মারা গেছে শুনেছি। চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশংকাজনক।

নওয়াপাড়া হাইওয়ে থানার এসআই শাহ আলম বলেন, যাত্রীবাহী বাস ও ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ট্রাকে থাকা শ্রমিক মুন্না মোড়ল ও তাজউদ্দীন নিহত হয়েছেন। বাস ও ট্রাকটি আটক করা হয়েছে। তবে বাসচালক পলাতক রয়েছেন। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps