বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফুলবাড়ীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত, আহত দুই

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২২, ২:০৫ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে ইট ও আলু বোঝাই দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুই জন।
বৃহস্পতিবার রাত ৩টায় ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর ফকিরপাড়া নামক স্থানের দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান,দুর্ঘটনায় ঘটনাস্থলেই ইট ভর্তি ট্রাকের চালক সরোয়ার হোসেন (৪৫) ও হেলপার কে এম সাইফুল ইসলাম বাদশা(৪৮)নিহত হন। নিহত সরোয়ার হোসেন বগুড়া জেলার নন্দীগ্রাম এলাকার নবাব আলীর ছেলে ও সাইফুল ইসলাম বাদশা নাটোর জেলার সিংড়া থানার জয়নগর কলম গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে। এসময় আলু বোঝাই ট্রাকের চালক নওগাঁ জেলার মহাদেবপুর গ্রামের সাইদুল ইসলাম (৪০) এবং ওই গাড়ীর হেলপার পরিচয় পাওয়া যায়নি আহত হলে তাদেরকে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয়দের বরাত দিয়ে ওসি আশ্রাফুল ইসলাম বলেন, রাত ৩টার দিকে পাবনা থেকে ইট বোঝাই করা পঞ্চগড়গামী একটি (ঢাকা মেট্রো-ট-১৩-৪৫৬৭) ট্রাক এবং বিপরীত দিক থেকে আলু বোঝাই করা নওগাঁ গামী (ঢাকা মেট্রো-ট-১৪-৯৭১৩) ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এই দূর্ঘটনাটি ঘটে। এতে দুটি ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এঘটনায় ঘটনাস্থলেই ইট বোঝাই করা ট্রাকের চালক ও হেলপার নিহত হন। খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কমকর্মিরা ঘটনাস্থল থেকে আহত ২ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে।
তিনি আরও বলেন, ধারনা করা হচ্ছে ইট ভর্তি ট্রাকের চালক ঘুমন্ত চোখে গাড়ি চালানোর কারনে এই দূর্ঘটনাটি হতে পারে। এব্যাপারে থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা দায়ের করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps