শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

জাতীয় পার্টিতে পারভীন ওসমানের পদোন্নতি

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২২, ৩:৫১ পিএম

নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য একেএম নাসিম ওসমানের সহধর্মিনী পারভীন ওসমান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হয়েছেন। বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকালে ঢাকার বনানী পার্টি অফিসে সংগঠনটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের তাঁর হাতে প্রেসিডিয়াম সদস্যের পদোন্নতির চিঠি তুলে দেন।

জাতীয় পার্টির দলীয় প্যাডে উল্লেখ করা হয় , আপনাকে (পারভীন ওসমান) জাতীয় পার্টির উপদেষ্টা পথ থেকে পদোন্নতি প্রদান করে প্রেসিডিয়াম সদস্য পদে নিয়োগ প্রদান করা হয়েছে।

পারভীন ওসমান জানান, পদ-পদবী বড় কথা নয়, ভালো কিছু করতে চাই। আমি সকলের ভালবাসায় সিক্ত হয়েছি। আমি দলের চেয়ারম্যানের কাছে কৃতজ্ঞতা জানাচ্ছি। যে দায়িত্ব আমাকে দেয়া হয়েছে। আমি তা পরিপূর্ণভাবে পালন করার চেষ্টা করবো। আর এজন্য আমি আমার নারায়ণগঞ্জবাসী ও দলের অঙ্গসংগঠনের নেতাকর্মীকেও কৃতজ্ঞতা জানাই। আগামীতে আমার প্রয়াত স্বামী ও নারায়ণগঞ্জবাসীর সপ্ন পূরণে আমি সকলকে নিয়ে কাজ করতে চাই। হিংসা বিদ্বেষ নয়, আপনাদের সকল সাংবাদিক সমাজসহ আমি সকলের সহযোগীতা কামনা করছি।
এদিকে, ২০১৯ সালের ২৫শে আগস্ট জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের পারভীন ওসমানকে জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা হিসেবে নির্বাচিত করেছিলেন।

উল্লেখ্য, প্রয়াত সাংসদ এ কে এম নাসিম ওসমান নারায়ণগঞ্জ-৫ আসন থেকে লাঙ্গল প্রতীকে চারবারের নির্বাচিত সংসদ সদস্য ছিলেন। ২০১৪ সালের ৩০শে এপ্রিল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান নাসিম ওসমান। পারভীন ওসমানের স্বামী সাংসদ প্রয়াত নাসিম ওসমান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps