শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দুর্নীতিবাজদের কারণে সিন্ডিকেটের শাসন চলছে : ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ১২:৩৩ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেছেন, স্বাধীনতার ৫১ বছরে দেশে দুর্নীতি বন্ধ হয়নি বরং বৃদ্ধি পাচ্ছে। দুর্নীতিবাজরা সরকার ও রাষ্ট্রের গুরুত্বপূর্ণ স্থান দখল করে থাকায় দেশে সুশাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠিত হয়নি। দুর্নীতিবাজদের কারণে দেশের সব যায়গায় সিন্ডিকেটের শাসন চলছে। গতকাল রোববার পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ আয়োজিত আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ সভাপতি শহিদুল ইসলাম কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় শায়খে চরমোনাই মুফতী ফয়জুল করীম বলেন, স্বাধীনতার ৫১ বছরে ভেদাভেদ চরমে পর্যায়ে পৌঁছেছে। সাম্য, মানবাধিকার ও সুশাসন নেই। হাজার মানুষ খোলা আকাশের নীচে বসবাস করছে।

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে বাংলাদেশঃ সুশাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠার চ্যালেঞ্জ শীর্ষক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমেদ, সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর উত্তর সভাপতি মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, জনপ্রশাসন মন্ত্রনালয়ের সাবেক সচিব ড. মোঃ আক্তারুজ্জামান হামিদী, ইসলামী মুক্তিযোদ্ধা পরিষদের সদস্য সচিব ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মুক্তিযুদ্ধ বিষক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, অ্যাডভোকেট শেখ লুৎফুর রহমান, মোঃ মোয়াজ্জেম হোসেন তুহিন, জগন্নাথ বিশ্ব বিদ্যালয়ের সহকারী রেজিস্টার কামরুল হক, ডা. রিফাত আল মাজিদ। এদিকে, আগামী বৃহস্পতিবার বেলা ২টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিতব্য জাতীয় মহাসমাবেশের সর্বশেষ প্রস্তুতি নিয়ে আজ সোমবার বেলা ১২টায়, ৫৫/বি, পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হবে। এতে সাংবাদিকদের ব্রিফ করবেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ২৮ মার্চ, ২০২২, ১২:১১ পিএম says : 0
আমরা বাংলার জনগণ মুসলিম বলে দাবি করে অথচ আল্লাহর আইন চাই না সরকার যা করছে খুবই ভালো কাজ করছে>>>>মুসলিমরা বক্তব্য দেয় না তারা আল্লাহর আইন প্রতিষ্ঠিত করার জন্য অ্যাকশানে যায়
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন