শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মসজিদ নির্মাণ করছেন আহমেদ শরীফ

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২২, ১২:০৫ এএম

প্রবীণ চলচ্চিত্র অভিনেতা আহমেদ শরীফ এখন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে স্থায়ীভাবে বসবাস করছেন। সম্প্রতি তিনি দেশে এসেছেন। দেশে এসেই তিনি নিজ উদ্যোগে একটি মসজিদ নির্মাণের উদ্যোগ নিয়েছেন। ইতোমধ্যে মসজিদটির ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন। তার নিজ গ্রাম কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের বানিয়াপাড়ায় একটি মসজিদ নির্মাণ করবেন তিনি। ফেসবুকে বেশ কয়েকটি ছবি আপলোড করে আহমেদ শরীফ লিখেন, আবু হুরায়রা (রা.) থেকে বর্ণিত, রাসুলুল্লাহ (সা.) বলেছেন, আল্লাহর কাছে সবচেয়ে প্রিয় জায়গা হলো মসজিদ, (মুসলিম হাদিস : ১৪১৪)। আল্লাহর ইবাদত-বন্দেগী করা প্রতিটি মানুষের দায়িত্ব ও কর্তব্য। সেই দায়িত্বশীলতার জায়গা থেকেই নিজ জন্মভূমিতে মসজিদ নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। উল্লেখ্য, প্রায় আট শতাধিক বাংলা সিনেমায় অভিনয় করেছেন আহমেদ শরীফ। চলচ্চিত্র ছেড়ে এখন পরিবার নিয়ে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
নিপুণ ২৯ মার্চ, ২০২২, ৭:২৪ এএম says : 0
মুখে দাড়ি নেই কেন?
Total Reply(0)
মোহাম্মদ আলাউদ্দিন ২৯ মার্চ, ২০২২, ৭:২৪ এএম says : 0
· সারা বছর নাগরাণীর পিছনে দৌড়ে তাহলে বুঝতে পারলো সব পাউ। কবুল করুক
Total Reply(0)
Azharul Islam ২৯ মার্চ, ২০২২, ৭:২৫ এএম says : 0
.হালাল টাকায় মসজিদ নির্মাণ করা অনেক অনেক সওয়াবের কাজ। আল্লাহ পাক আপনার রিজিক বৃদ্ধি করে দিন এবং আপনার ও পরিবারের মঙ্গল কামনায়
Total Reply(0)
Sanwar Rahaman ২৯ মার্চ, ২০২২, ৭:২৫ এএম says : 0
আলহামদুলিল্লাহ্ ভাই আপনার প্রতি শুভকামনা থাকলো অবিরাম ৷
Total Reply(0)
Reza Rahman ২৯ মার্চ, ২০২২, ৮:২৭ পিএম says : 0
আলহামদুলিল্লাহ
Total Reply(0)
নূর মোহাম্মদ এরফান ২৯ মার্চ, ২০২২, ১০:৩৩ পিএম says : 0
আল্লাহর ঘর মসজিদ নির্মাণ ঈমানদার দের‌ই কাজ। ঈমান আমলের খব্য আল্লাহুই ভাল জানেন। আল্লাহ উনাকে পূর্ণ হেদায়েত দান করুন। আমীন। তবে মসজিদ নির্মাণে সম্পূর্ণ হালাল অর্থ ব্যয় করা উচিত। গান বাজনা ‌‌‌‌‌নাটক সিনেমা খেলাধুলা সুদ ঘুষের টাকায় মসজিদ নির্মাণ করা যাবে কিনা ওলামা মাশায়েখ দের থেকে জেনে নেয়া উচিৎ। একটি শুনা ঘটনা ভারতের বিখ্যাত মুসলিম অভিনেতা দিলীপ কুমার এক অনুষ্ঠানে মসজিদের জন্য মোটা অংকের দান করতে চেয়েছিলেন। সঙ্গে সঙ্গে প্রতিবাদ করে বলেছিল মসজিদের জন্য দিলীপ কুমারের দান গ্রহণ করা যাবে না।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন