শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

নিশো-মেহজাবীনকে দেখতে মিরপুরে ভক্তদের জনস্রোত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২২, ৯:৫০ এএম

বর্তমান সময়ের জনপ্রিয় তারকা জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। জুটি বেঁধে অনেক দর্শকপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন তারা। বুধবার সন্ধ্যায় রাজধানীর মিরপুরে ‘টুয়েলভ ক্লথিং’ এর শো-রুম উদ্বোধন করতে আসেন এই তারকা জুটি। এসময় তাদের এক নজর দেখতে দূর দুরান্ত থেকে ছুটে এসেছেন ভক্ত অনুরাগী এবং 'বুক চিন চিন করছে হায়' গান গাইতে শুরু করেন তারা। হাজারও ভক্তদের সামলাতে হিমশিম খেয়ে উঠে পুলিশ ও নিরাপত্তাকর্মীরা।

সে সময়ের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যায়—একটি মার্কেটের সামনে দাঁড়িয়ে নিশো-মেহজাবীন। তাদের সামনে অবস্থান করছেন অসংখ্য মানুষ। তারা সম স্বরে বলছেন—‘নিশো ভাই, নিশো ভাই।’ আবার ভেসে আসছে—‘মেহজাবীন, মেহজাবীন।’ সমধ্বনিতে মুখরিত পুরো এলাকা। কিছুক্ষণ পর মাইক্রোফোন হাতে তুলে নেন নিশো। শুরুতে বলেন, আপনারা অনেকক্ষণ ধরে ধৈর্য্যসহকারে এখানে দাঁড়িয়ে আছেন। সবসময়ই আপনারা আমার মন জয় করেন। এরপর উপস্থিত জনতার মধ্য থেকে ‘বুক চিনচিন করছে হায়’ গানটি গাওয়ার অনুরোধ আসে। এতে হেসে উঠেন মেহজাবীন-নিশো। তারপর গানটির কয়েকটি লাইন কণ্ঠে তুলেন নিশো। তার সঙ্গে গাইতে থাকেন উপস্থিত সকলে।

আফরান নিশো বলেন, দূর দুরান্ত থেকে যারা এসেছেন তাদের সবাইকে আমার আন্তরিক ভালোবাসা। আমি দেখছিলাম যে, বাইরে সবাই অনেক চিৎকার করছে, গান গাইছে; অনেকে কথা বলার জন্য এগিয়ে আসছে, ছবি তুলছে। আমি যেখানেই যাই সবসময় এরকম একটা পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হয়। তাদেরকে সামলানোটা কঠিন হয়ে পড়ে। তারপরও আমি মুগ্ধ সবার এত ভালোবাসা পেয়ে।

মেহ্জাবীন চৌধুরী বলেন, এত মানুষ এখানে এসেছেন দেখে আমি তো রীতিমতো অবাক, যা আমি কল্পনাও করিনি। সবার সঙ্গে তো কথা বলার সুযোগ হয়নি তবে সবার জন্য অনেক অনেক ভালোবাসা থাকলো।

জানা গেছে, মিরপুর ১২ এর রমজান নেসা সুপার মার্কেটে অবস্থিত ‘টুয়েলভ ক্লথিং’ এর নতুন এ শো-রুমটি ঢাকার মধ্যে ১১তম এবং সারাদেশের মধ্যে ৩২তম আউটলেট। আগামী তিন দিন এ শো-রুমের যাবতীয় কেনাকাটায় ২০% ছাড় রয়েছে বলে জানায় কর্তৃপক্ষ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
mamoon ৩১ মার্চ, ২০২২, ১১:০৫ এএম says : 0
edesher manush je koto uzbok tar aro ekta proman
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps