শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথ সরকারি কলেজে ছাত্রলীগের দু’গ্রুপে হামলা-পাল্টা হামলা

মোটরসাইকেল ভাংচুর, আহত ৪, আটক- ৫

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২২, ৬:৩৩ পিএম

সিলেটের বিশ্বনাথ সরকারি ডিগ্রি কলেজে ছাত্রলীগের দু’গ্রুপে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ছাত্রলীগের ৪কর্মী আহত হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৫নেতাকর্মীকে আটক করেছে। বৃহস্পতিবার দুপুরে কলেজ প্রাঙ্গণে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হচ্ছে, আনোয়ারুজ্জামান গ্রæপের ছাত্রলীগ সভাপতি পার্থ সারর্থী দাস পাপ্পুর পক্ষের রেদুয়ান হোসেন (১৭), মাহবুব (২০), আলীম (২২) রেজাউল ইসলাম (১৯)। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েরেছ।

আটককৃতরা হল, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী গ্রুপের, সিরাজুল ইসলাম (২৬), আবিদ (২৫), জুয়েল (২৫) ও জাকির (২৪)। অপর গ্রুপের রুবেল আহমদ (২৩)। এঘটনায় পুরো কলেজ প্রাঙ্গনের শিক্ষক, শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক- বিরাজ করছে।
জানগেছে, গত ২৩মার্চ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কলেজ প্রাঙ্গনে বঙ্গবন্ধু ফুটসাল ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার খেলার ফাইনাল ম্যাচ ছিলো। এতে উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পুকে দাওয়াত না দেয়ায় সে তার দলবল নিয়ে কলেজে অনাধিকার প্রবেশ করে হামলার চেষ্টা করেন এমন অভিযোগ কলেজ ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলামের। পরে অপর পক্ষ প্রতিহত করলে মোটরসাইকেল রেখে পালিয়ে যান পালিয়ে যান পাপ্পু। এসময় তার মোটরসাইকেল ভাংচুর করা হয়।

পুলিশ ঘটনাস্থল থেকে ভাঙ্গা মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসেন এবং ৫জনকে আটকের বিষয়টি জানিয়েছেন থানার ওসি গাজী আতাউর রহমান।

এব্যাপারে ছাত্রলীগ সভাপতি পার্থ সারর্থী দাস পাপ্পু বলেন, কলেজে গেলে সিরাজুল ইসলামরা অতর্কিত হামলা চালিয়ে তার পক্ষের চারজনকে আহত করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন