মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সকল প্রস্তুতি সম্পন্ন : ইসলামী আন্দোলনের জাতীয় মহাসমাবেশ আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২২, ১২:০৭ এএম

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদ, শিক্ষা সিলেবাসে ধর্মীয়শিক্ষা সংকোচন বন্ধ, ইসলাম, দেশ ও মানবতাবিরোধী বিধিমালা ২০২২ বাতিল, স্বাধীনতার মূল লক্ষ্য সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠা এবং দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত কল্যাণরাষ্ট্র গঠনে ইসলামী হুকুমত কায়েমের লক্ষে ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে আজ বাদ জুমা রাজধানীর ঐতিহাসিক গুলিস্তান শহিদ মতিউর রহমান পার্কে (গুলিস্তান পার্ক) জাতীয় মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। মহাসমাবেশে সভাপতিত্ব করবেন দলের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। বক্তব্য রাখবেন নেতৃস্থানীয় ওলামা মাশায়েখ, জাতীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

জাতীয় মহাসমাশের সকল প্রস্তুতি ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে। সারাদেশ থেকে সংগঠনের সকল পর্যায়ের শাখা বাস, ট্রাক, লঞ্চ ও প্রাইভেটকার ভাড়া করে সকল প্রস্তুতি নিয়েছেন।
ইসলামী আন্দোলনের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ এবং ১৯৯ মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধার সন্তানরা পৃথক পৃথক বিবৃতিতে আজকের শান্তিপূর্ণভাবে জাতীয় মহাসমাবেশে যোগদান করার জন্যে দেশের সকল জেলা, মহানগর, থানা ও উপজেলা শাখা নেতৃবৃন্দের প্রতি আহŸান জানিয়েছেন। এদিকে, বাদ জুমা বায়তুল মোকাররমের উত্তর গেইট থেকে দ্রব্যমূল্যের উর্ধ্বগিত নিয়ন্ত্রণের দাবিতে খেলাফত মজলিসের (ইসহাক) উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করা হবে। এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন