সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

যশোর পঙ্গু হাসপাতালের লিফটের গ্রান্ড ফ্লোর থেকে ঝিনাইদহের ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২২, ৫:৫৪ পিএম

যশোরের পঙ্গু হাসপাতাল নামে একটি বেসরকারি প্রতিষ্ঠানের লিফটের নিচ থেকে মফিজুর রহমান শেখ (৬৫) নামে ঝিনাইদহের কালীগঞ্জের এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই হাসপাতালে চিকিৎসাধীন মাকে দেখতে এসে নিখোঁজ হন তিনি। নিখোঁজের প্রায় ২৪ ঘণ্টা পর শনিবার দুপুর দেড়টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ হাসপাতালের ম্যানেজার ও দুই লিফটম্যানকে জীজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে।
নিহত মফিজুর রহমান কালীগঞ্জ উপজেলার আড়পাড়া গ্রামের বাসিন্দা। নিহতের স্বজনরা জানান, মফিজুর রহমানের মা আছিয়া বেগম (৯০) পায়ে আঘাতপ্রাপ্ত হওয়ায় অস্ত্রোপচারের জন্য তাকে গত ২৭ মার্চ যশোর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। তিনি প্রতিদিনই মাকে দেখতে হাসপাতালে আসতেন। সর্বশেষ বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুরের দিকে তিনি মাকে দেখে হাসপাতালের ৭ম তলা থেকে ওষুধের বিল মেটানোর জন্য নিচে নামেন। এরপর থেকে তার আর খোঁজ মিলছিলো না। যে কারণে তার ছেলে যশোর কোতোয়ালী থানায় শুক্রবার (১ এপ্রিল) একটি সাধারণ ডায়রী করেন। এছাড়া বিষয়টি র‌্যাবকেও জানানো হয়। দুইদিন পর শনিবার হাসপাতাল থেকে জানানো হয় হাসপাতালের পার্কিং গ্রাউন্ডে লিফটের কাছ থেকে গন্ধ বের হচ্ছে। এরপর পুলিশ গিয়ে গলিত একটি লাশ উদ্ধার করে। পরে মফিজুর রহমানের পরিবারের লোকজন ওই মরদেহ শনাক্ত করেন। তবে কি কারণে হত্যা করা হয়েছে সে বিষয়ে পরিবারের লোকজন কিছু জানাতে পারেনি।
এদিকে যশোর চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ, আকিকুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানাতে পারবো। পরিবারের পক্ষ থেকে মামলা পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে এ ঘটনায় জীজ্ঞাসাবাদের জন্য হাসপাতালের ম্যানেজার আতিয়ার রহমান, লিফটম্যান জাহিদ গাজী ও আব্দুর রহমানকে হেফাজতে নেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন