শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফুলতলায় কলেজছাত্র রোহান হত্যায় এক আসামির স্বীকারোক্তি, চিত্রনায়িকা শাহনুরের মানববন্ধন কাল

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২২, ৭:৩৫ পিএম

পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে ছুরি মারা হয় কলেজছাত্র সৈয়দ আলিফ রোহানকে। আজ শনিবার দুপুরে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন গ্রেফতারকৃত এজাহারভূক্ত আসামী দীপ্ত সাহা (২১)। এজাহারভূক্ত ৫ আসামী ছাড়াও আরও কয়েকজন এ কিলিং মিশনে অংশ নেয়। এদিকে কলেজ ছাত্র সৈয়দ আলিফ রোহান হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আগামিকাল রোববার বেলা ১১টায় ফুলতলায় মানববন্ধনের ডাক দিয়েছেন নিহতের খালাতো বোন চিত্রনায়িকা শাহনূর।

ফুলতলা থানার ওসি (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা এস এম শাহাদাত হোসেন বলেন, ফুলতলা এম এম কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র সৈয়দ আলিফ রোহান হত্যায় গ্রেফতারকৃত এজাহারভূক্ত আসামী দীপ্ত সাহাকে শনিবার দুপুরে খুলনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এর খাস কামরায় নেয়া হয়। এ সময় দীপ্ত সাহা স্বীকারোক্তিমুলক জবানবন্দিতে তাদের সাথে নারীঘটিত বিষয়ে রোহানের সাথে পূর্বের গোলযোগের কথা জানায়। সেই সূত্র ধরে পরিকল্পিতভাবে বৃহস্পতিবার দুপুরে কলেজ ক্যাম্পাসে তাকে ছুরিকাঘাত করা হয়। এ ঘটনায় প্রত্যক্ষভাবে ৭/৮ জন অংশ নেয়। দীপ্ত’র জবানবন্দি গ্রহণ শেষে বিজ্ঞ বিচারক জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। ১৬৪ ধারার জবানবন্দির কপি হাতে পেলেই পুরো বিষয়টি জানানো হবে। এজাহারনামীয় ছাড়াও এজাহারের বাইরেও আসামী রয়েছে এবং তাদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে চিত্র নায়িকা শাহনূর মুঠোফোনে গণমাধ্যমকে বলেন, রোহান আমার আপন খালাতো ভাই। ভাই হত্যার বিচারের দাবিতে রোববার বেলা ১১টায় কলেজ ক্যাম্পাস ও ফুলতলা বাজার এলাকায় মানববন্ধন কর্মসূচি পালিত হবে। খুনিদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে শান্তিপূর্ণ এ কর্মসূচিতে সকলকে অংশ নেয়ার আহবান জানিয়েছেন তিনি।

অপরদিকে প্রভাবশালী মহল রোহান হত্যায় সরাসরি সম্পৃক্ত আসামীকে আড়াল করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে এমন অভিযোগের কথা স্বীকার করে ফুলতলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইলিয়াস তালুকদার বলেন, অপরাধীরা যত বড়ই ক্ষমতাধর এবং প্রভাবশালী হোক না কেন তাদেরকে আইনের হাতে সোপর্দ করা হবে। আসামীদের আটকের জন্য চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps