শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টিপ পরায় শিক্ষিকাকে হেনস্তা: সেই ‘পুলিশ সদস্য’ চিহ্নিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২২, ১২:১৯ পিএম

কপালে টিপ পরা নিয়ে রাজধানীর ফার্মগেট এলাকায় শিক্ষিকাকে হেনস্তার ঘটনায় এক পুলিশ কনস্টেবলকে চিহ্নিত করে হেফাজতে নেওয়া হয়েছে।

সোমবার (৪ এপ্রিল) সকালে ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের উপ-কমিশনার বিপ্লব কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, হেফাজতে নেওয়া ওই কনস্টেবলের নাম নাজমুল তারেক। ঘটনার সঙ্গে জড়িত হিসেবে তাকে চিহ্নিত করেছি আমরা।

শনিবার (২ এপ্রিল) রাজধানীর গ্রিন রোডের বাসা থেকে কলেজে যাওয়ার পথে উত্ত্যক্তের শিকার হন তেজগাঁও কলেজের থিয়েটার অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক ড. লতা সমাদ্দার। তিনি অভিযোগ করেন, হেঁটে কলেজের দিকে যাওয়ার সময় হুট করে পাশ থেকে মধ্যবয়সী, লম্বা দাড়িওয়ালা একজন- ‘টিপ পরছোস কেন’ বলেই বাজে গালি দেন তাকে। ওই মধ্যবয়সী ব্যক্তির গায়ে পুলিশের পোশাক ছিল।

তিনি আরও অভিযোগ করেন, ঘটনার প্রতিবাদ জানালে একপর্যায়ে তার পায়ের ওপর দিয়েই বাইক চালিয়ে চলে যান সেই ব্যক্তি। পরে এ ঘটনায় শেরেবাংলা নগর থানায় একটি অভিযোগ দায়ের করেন তিনি।

এ খবর প্রকাশিত হলে শুরু হয় তীব্র সমালোচনা। এ ঘটনায় প্রতিবাদ জানিয়ে অনেকেই নিজের টিপ পরা ছবি ফেসবুকসহ বিভ্ন্নি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন। নারীদের সঙ্গে যুক্ত হয়েছেন পুরুষরাও। অনেক পুরুষ নিজের টিপ পরা ছবি শেয়ার করছেন। এবার সেই তালিকায় যুক্ত হলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। সংসদেও এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন সংরক্ষিত আসনের এমপি সুবর্ণা মুস্তাফা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
ম নাছিরউদ্দীন শাহ ৪ এপ্রিল, ২০২২, ১:২০ পিএম says : 0
শিরোনাম টিপ পরা শিক্ষাকা হেনস্থা। সংসদে আলোচনা হলো গুরুত্ব পাচ্ছেন বিভিন্ন ভাবে। ঘটনা সত্যি মিথ্যা যাহাই হোক না কেন। এই টিপ সংক্রান্তে ইসলামের গুরুত্বপূর্ণ দলিল আছে এখন আমাদের পিতা কে নমরুদ পেরাউন বিশালাকার জলন্ত অঙ্গিকুন্ডে নিক্ষেপ করতে পারছিল না ফেরাশতাদের কারণে তৈরী করলো চরকা ঘুরানো যাচ্ছিল না ফেরাশতাদের কারণে নমরুদ শয়তানের কৌশলে এবার বেশ‍্যা নারিদের দিয়ে চরকা ঘুরিয়ে আগুনে নিক্ষেপ করা হলো আমাদের নবী ইব্রাহিম (আঃ) ঐ ঘটনায় পুরুস্কার হিসাবে নমরুদ কতৃক বেশ‍্যাদের জন্যে কপালে টিপ। মুসলিম হবেন মুসলমান দাবী করবেন। আবার আমাদের মুসলিম মিল্লাতের পিতা নবী ইব্রাহিম (আঃ)সাথে চরমপন্থা অবলম্বন কারি টিপ ওয়ালীদের পক্ষে বাংলাদেশে ও নমরুদের অনুসারীদের দেখা যাচ্ছেন। পুলিশের ঐ সদস্য চিহ্নিত করে পুরুস্কার দিন। শাস্তি দিলে নমরুদের অনুসারীদের তালিকাভুক্ত হবেন।
Total Reply(0)
mahmud Talukder ৪ এপ্রিল, ২০২২, ৩:৩০ পিএম says : 0
আর মুসলিম রাষ্ট্র বাংলাদেশে যে প্রতিদিন হিজাবের কারণে মুসলিম মেয়েরা হেনেস্তার শিকার হচ্ছে এর কি হবে ?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন