শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

চৌগাছায় কাভার্ডভ্যান চাপায় যুবকের মৃত্যু

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২২, ৩:৩৯ পিএম | আপডেট : ৪:১০ পিএম, ৪ এপ্রিল, ২০২২

যশোরের চৌগাছায় আরএফএল গ্রুপের একটি কাভার্ডভ্যানের চাপায় রাজু (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সে উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের খড়িঞ্চা নওদাপাড়া গ্রামের লাল্টুর ছেলে। সে গ্রামের দানবাক্স নামক বাজারে চানাচুর-মুড়ি বিক্রি করতো। পুলিশ এ ঘটনায় কাভার্ডভ্যানটি জব্দ করেছে। তবে কাভার্ডভ্যানের চালক পালাতক রয়েছে।

সোমবার (৪ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে চৌগাছা শহরের প্রবেশমুখে চৌগাছা-মহেশপুর সড়কের গরু হাটায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাজু ও তার পিতা লাল্টু চৌগাছা শহর থেকে বাজার করে বাইসাইকেলে বাড়ি ফিরছিলেন। চৌগাছা-মহেশপুর সড়কের বেলেমাঠ বটতলা এলাকায় গরু হাটে পৌছালে একটি ভ্যান সাইকেলে ধাক্কা দিলে মহেশপুরের দিক থেকে চৌগাছার দিকে যেতে থাকা আরএফএল গ্রুপের একটি কাভার্ডভ্যানের (ঢাকা-মেট্রো-উ ১২-১৭৩৮) নিচে পড়ে যায়। রাজুর মাথার দিকের অংশের উপর দিয়ে কাভার্ডভ্যানটি চলে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুর্ঘটনার পর কাভার্ডভ্যানটি নিয়ে চালক পালানোর চেষ্টা করলে উত্তেজিত জনতা সেটিকে আটক করলে চালক পালিয়ে যায়।
চৌগাছা থানার পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং কাভার্ডভ্যানটি জব্দ করে থানায় নেয়। হাসপাতালে নিয়ে মরদেহটির সুরাহতল প্রতিবেদন করে পুলিশ। তবে নিহতের পরিবার ময়নাতদন্ত ছাড়াই মরদেহটি দাফন করার অনুমতি চেয়ে থানায় আবেদন করেছেন।
ঘটনাস্থলে থাকা চৌগাছা থানার ওসি সাইফুল ইসালাম সবুজ বলেন, মরদেহটি উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। সেখানে সুরাহতল প্রতিবেদন করা হবে। তিনি জানান, কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps