সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় হত্যা মামলায় দুই জনের ফাঁসি, ২ জনের যাবজ্জীবন কারাদন্ড

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২২, ১:২২ পিএম

খুলনা মহানগরীর জোড়া‌গে‌ট এলাকার ফল ব্যবসায়ী শহীদুল ইসলাম হত্যার দা‌য়ে আদালত দুই আসা‌মি‌কে মৃত্যুদন্ড দি‌য়ে‌ছেন। এ মামলার অপর দুই আসা‌মি‌কে যাবজ্জীবন সশ্রম করাদন্ড দেওয়া হয়েছে এবং ১০ হাজার টাকা জ‌রিমানা করা হ‌য়ে‌ছে ।
আজ মঙ্গলবার (৫ এপ্রিল) দুপুরে খুলনা বিভাগীয় দ্রুত বিচার ট্রাইবুনালের বিচারক মোঃ সাইফুজ্জামান হি‌রো এ রায় ঘোষণা ক‌রেন। মৃত্যুদন্ড প্রাপ্ত দুই আসা‌মি হ‌লো, সুমন ম‌ল্লিক ও আ‌শিকুর রহমান আ‌শিক। যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত আসামি হলো, কালু ওর‌ফে ছোট কালু ও মোঃ তা‌লেব হাওলাদার। তা‌লেব হাওলাদার ছাড়া সকল আসা‌মি পলাতক র‌য়ে‌ছে।
রা‌য়ের বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে আদাল‌তের উচ্চমান বেঞ্চ সহকারী মোঃ মুরাদ হো‌সেন গাজী জানান, শহিদুল ইসলাম নগরীর জোড়াগেট বাজার এলাকার হাজেরা বেগমের ছেলে। পেশায় একজন মৌসুমী ফল ব্যবসায়ী ছিলেন। ২০১৭ সালের ১১ জুলাই বেলা সাড়ে ১১ টার দিকে নাদিয়া অটোমোবাইলসের সামনে পূর্ব শত্রুতার জের ধরে ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা তাকে কুপিয়ে জখম করে। আহতবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের মা আটজনের নাম উল্লেখসহ আজ্ঞাত আরও চারজনকে আসামি করে খুলনা থানায় একটি হত্যা মামলা দায়ের করে, যার নং, ১৯। মামলার প্রধান দুই আসামি বাবু ওরফে গুড্ডু বাবু ও আল মাহমুদ সন্ত্রাসীদের গুলিতে নিহত হওয়ায় তাদের নাম বাদ দিয়ে মামলার তদন্ত কর্মকর্তা ও খুলনা থানার সাব ইন্সপেক্টর সৈয়দ মেশারেফ হোসেন একই বছরের ২২ আগস্ট সাতজনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps