শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

আগুনে সর্বস্ব পুড়ে ছাই

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২২, ২:৪৭ পিএম

ময়মনসিংহের নান্দাইলে গভীর রাতে অগ্নিকাণ্ডের ঘটনায় বাড়ি-ঘর পুড়ে ছাঁই হয়ে যায়। সোমবার দিবাগত রাতে ওই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। এতে প্রায় ৭লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়।

জানা যায়, উপজেলার চরবেতাগৈর ইউনিয়নের চরউত্তরবন গ্রামের দ্বীন ইসলামের গোয়াল ঘরে সোমবার দিবাগত রাত ২টার দিকে মশা তাড়ানোর জন্য দেওয়া কয়েল থেকে আগুন ধরে যায়। এসময় আগুনে পুড়া কাঠ এবং টিনের শব্দে পরিবারের লোকজনের ঘুম ভাঙে দেখতে পায় গোয়াল ঘরে থাকা ৫টি গরুসহ ঘরে রাখা অন্যান্য আসবাবপত্র পুড়ে গিয়ে পাশের বসত ঘরে আগুন ধরে যায়। এসময় স্থানীয়রা নান্দাইল ফায়ারসার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস আসতে দেরি হওয়ায় বসত ঘরটিও পুড়ে যায়। এ অগ্নিকাণ্ডে ঘরে থাকা ধান, চাল নগদ টাকাসহ অন্যান্য আসবাবপত্র পুড়ে ছাঁই হয়ে যায়। এঘটনায় প্রায় ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন ক্ষতিগ্রস্তরা।


ক্ষতিগ্রস্ত দ্বীন-ইসলাম জানান, গভীর রাতে কাঠ টিন পুড়ার শব্দে আমাদের ঘুম ভাঙে। ঘুম থেকে উঠে দেখতে পাই আমার গোয়াল ঘর পুড়ে পাশেই আমার ভাইয়ের বসত ঘরে আগুন ধরেছে। আমাদের ডাক চিৎকারে আমার ভাই শাফিজুল ইসলাম তার স্ত্রী শরিফা আক্তার ও মেয়ে জান্নাত প্রাণ নিয়ে ঘর থেকে বের হয়ে আসে। এ অগ্নিকাণ্ডে আমার ৫টি গরু পুড়ে যায়। এসময় ১টি গরু মারা যায় আর বাকি ৪টি গরুর অবস্থা আশঙ্কাজনক। এছাড়াও আমার ভাইয়ের একটি চৌচালা বসত ঘরের মধ্যে থাকা ধান, চাল, নগদ ৫০হাজার টাকা সহ যাবতীয় জিনিস পুড়ে যায়। একে আমাদের প্রায় ৭লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps