বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রথমবার জুটি বাঁধলেন নিরব-মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২২, ৪:০৭ পিএম

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক নিরব ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। তারা দুজনই জনপ্রিয় নিজেদের অভিনয় গুণে। দুজনই একদশকেরও বেশি সময় ধরে অভিনয়ে নিয়মিত হলেও এতদিন এক ফ্রেমে দেখা মেলেনি। এবার দেখা মিলবে। তবে তা কোনো সিনেমায় নয়, একটি বিজ্ঞাপনে। নির্মাতা অনন্য মামুনের নিমার্ণে একটি বিজ্ঞাপনের শুটিং শেষ করেছেন তারা। ৬ এপ্রিল (বুধবার) যমুনা ফিউচার পার্কে এর দৃশ্যধারণ সম্পন্ন হয়।

বিজ্ঞাপনটি প্রসঙ্গে নিরব বলেন, ‘আরজে লাইফস্টাইল ফ্যাশন হাউজের বিশাল আউটলেটের জন্য বিজ্ঞাপনচিত্রটি বানানো হচ্ছে। ২২ হাজার বর্গফুট আয়তনের আউটলেটটি রয়েছে যমুনা ফিউচার পার্কে। এটি নির্মাণ করছেন অনন্য মামুন। বিজ্ঞাপনটির অ্যারেঞ্জমেন্ট অনেক বড়। এছাড়া এই বিজ্ঞাপনে মাহির সঙ্গে প্রথমবার কাজ করলাম। সহশিল্পী হিসেবে মাহি চমৎকার। সব মিলিয়ে ভাল একটি কাজ হচ্ছে।’

অন্যদিকে মাহিয়া মাহি বলেন, ‘এখন তো আর নিয়মিত অভিনয় করছি না। তবে অনন্য মামুনের পরিচালনায় এর আগে একটি সিনেমায় অভিনয় করেছিলাম। এবার এই বিজ্ঞাপনে অভিনয় করলাম। আশা করি ভালো কিছু হবে।’

জানা গেছে, নিরব-মাহি ছাড়াও বিজ্ঞাপনটিতে আছেন মনিরা মিঠু, রোজি সিদ্দিকীসহ প্রায় শতাধিক আর্টিস্ট। চলতি রমজান মাসেই সদ্য নির্মিত ফ্যাশন হাউজের এই বিজ্ঞাপনটির প্রচার শুরু হবে।

বর্তমানে নিরব একাধিক টিভি অনুষ্ঠান ও ফ্যাশন হাউজগুলোর কাজ নিয়ে ব্যস্ত আছেন। ‘মার্কস ডেজার্ট কুইন’ শিরোনামের একটি রান্না বিষয়ক অনুষ্ঠানের বিচারক হিসেবে যুক্ত হয়েছেন তিনি। সামনেই ‘জলকিরন’ সিনেমার শুটিং শুরু করবেন এই চিত্রনায়ক। অপরদিকে মাহি ব্যস্ত আছেন ‘অফিসার’ নামের একটি সিনেমা নিয়ে। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন ডিএ তায়েব। অভিনয়ের পাশাপাশি নিজের ব্যবসা ও সংসার নিয়ে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় এই চিত্রনায়িকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps