শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সালথায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ২জনকে কারাদণ্ড ৩জনকে জরিমানা

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২২, ৪:০৮ পিএম

ফরিদপুরের সালথায় বিনা অনুমতিতে সরকারি হালট নষ্ট করায় ও ফসলি জমি থেকে মাটি তোলার দায়ে দুইজনকে ৭দিনের কারাদণ্ড ও তিনকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার (৮ এপ্রিল) দুপুরে উপজেলার রামকান্তপুর ইউনিয়নের নারানদিয়া গ্রামে এই অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সালথা উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ তাসলিমা আকতার।

জানা যায়, উপজেলাধীন রামকান্তপুর ইউনিয়নের নারানদিয়া গ্রামের মৃত আঃ জব্বার মোল্লার ছেলে আঃ আলিম মোল্লা ও মোঃ বাদশা মোল্লার ছেলে সাহেব আলী মোল্লাকে উক্ত স্থানে দীর্ঘদিন ধরে ফসলী জমি থেকে ভেকু দিয়ে মাটি উত্তোলন করে বিক্রি করে আসছিলো। এদের সাথে সহযোগী ছিলেন মোঃ রফিকুল ইসলাম, মোঃ শামিউল এবং মোঃ নিজাম মোল্লা।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুরে সালথা উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ তাসলিমা আকতার ঘটনাস্থলে পৌঁছে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ফসলি জমি থেকে মাটি কাটার দায়ে আঃ আলিম মোল্লা ও বাদশা মোল্যাকে ৭দিনের কারাদণ্ড দেয়া হয়েছে। রফিকুল ইসলাম, শামিউল ও নিজামকে ১০ হাজার টাকা করে তিনজনকে মোট ৩০হাজার টাকা জরিমানা করেন। এছাড়া ২টি ট্রলি জব্দ করে সালথা থানার হেফাজতে রাখা হয়েছে।

এ ব্যাপারে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী সালথা উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ তাসলিমা আকতার, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ফসিল জমি নষ্ট করে অবৈধ মাটি বিক্রেতাদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন