সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ভিনগ্রহীর সঙ্গে যৌন মিলনে গর্ভবতী মহিলা

সামনে এল অবাক করা মার্কিন প্রতিরক্ষার নথি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২২, ১২:০৬ এএম

ভিনগ্রহী কি আছে? তাই নিয়ে আবারও শুরু হয়ে গেল জল্পনা। কারণ সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের একটি সামরিক প্রতিবেদন সামনে এসেছে যা আরও বাড়িয়ে দিয়েছ সেই জল্পনা। সূত্রের খবর বেশ কয়েকজন নাকি দাবি করেছে এক ভিনগ্রহীর যৌন লালসা মেটাতে গিয়ে গর্ভবতী হয়ে পড়েছেন এক মহিলা। মহিলার সঙ্গে একাধিকবার ভিনগ্রহীর যৌনমিলন হয়েছে।

দ্যা সান নামের সংবাদপত্রের প্রাপ্ত রিপোর্ট অনুসারে মার্কিন প্রতিরক্ষা গোয়েন্দা সংস্থা পেন্টাগনের নথিতে এজাতীয় তথ্যের উল্লেখ রয়েছে। তথ্যের স্বাধীনতা রক্ষা অনুরোধের অংশ হিসেবেই এ হাড়হিম করা ঘটনার রিপোর্ট সামনে এসেছে। রিপোর্টে বলা হয়েছে, ‘মানবিক ও জৈবিক টিস্যুতে অস্বাভাবিক তীব্র ও সাব্যাকিউট ফিল্ড ইফেক্টস’ নামের শিরোনামে মানুষের স্বাস্থ্যে ওপর প্রভাব বিষয়ে তদন্ত করা হয়েছিল। যাদের অলৌকিক অভিজ্ঞতার হয়েছে তাদের ওপর এই সমীক্ষা করা হয়েছিল। তাতে বলা হয়েছে অসামান্য উন্নত মহাকাশ ব্যবস্থার দ্বারা মানব পর্যবেক্ষকদের আঘাত করা হয়েছে।
মার্কিন যুক্তরাষ্ট্র বেসমারকি গবেষণা সংস্থার এমইউএফওএন একটি তালিকা তৈরি হয়েছে। যা প্রতিবেদনের উপযোগী ডেটাবেসের ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। মানুষের ওপর ভিনগ্রহী বা ইউএফওদের জৈবিক প্রভাব ও তাদের ফ্রিকোসেন্স তালিকাভুক্ত করা হয়েছে। সেই তালিকাতে রয়েছে ভিনগ্রহী ও মানুষের মধ্যে যৌন মিলন হয়েছে এমন পাঁচটি তথ্য পাওয়া গেছে। প্রতিবেদনে বলা হয়েছে ভিনগ্রহীদের দেখার শাস্তিও পেতে হয়েছে অনেক মানুষকে। ভিনগ্রহীদের দেখার পর অনেকেই আহত হয়েছে, প্রবল তাপে পুড়ে গেছে। মস্তিষ্কের সমস্যা দেখা দিয়েছে এমন মানুষের কথাও উল্লেখ রয়েছে। অনেকেই আবার ভিনগ্রহী দর্শনের পরই স্নায়ুরোগে আক্রান্ত হয়েছে। পাশাপাশি রিপোর্টে বলা হয়েছে এজাতীয় ঘটনা মার্কিনীদের স্বার্থের কাছে একটি বড় হুমকি।
প্রতিবেদনে আরো বলা হয়েছে, ভিনগ্রহীদের অস্বাভাবিক যানবাহনের সংস্পর্শে এসে অনেকেই আহত রয়েছে। অনেকে আবার ভিনগ্রহীদের চলাফেরার সময় বায়ুরগতি বেড়ে যাওয়ায় আহত হয়েছে। প্রত্যক্ষদর্শীরা কাছাকাছি এসে পড়াতে ভিনগ্রহীদের ক্রোধের মুখে পড়তে হয়েছে। পেন্টাগন আরও জানিয়েছে এজাতীয় আঘাতগুলি ইলেক্ট্রোম্যাগনেটিক বিকিরণের সঙ্গে সম্পর্কিত। বিকিরন থেকেই গরমের কারণে পুড়ে গিয়েছে অনেকে। মস্তিষ্কের ক্ষতি ও স্নায়ুর রোগও এই একই কারণে তৈরি হয়েছে।
এই প্রতিবেদনে বলা হয়েছে পেন্টাগন গোপনীয় এইএফও প্রগ্রাম তৈরি করেছে। সেই সম্পর্কিত এরটি ১৫০০ পাতার রিপোর্টও নথিভুক্ত করা হয়েছে। তাতে বলা হয়েছে ভিনগ্রহীদের মুখোমুখী পড়ে গেলে মানুষকে কী করে বাঁচতে হবে। সেই সময় মানুষের আচরণ কীজাতীয় হবে। রিপোর্টে ভূতের কথাও উল্লেখ করা হয়েছে। আত্মা নিয়েও বেশ কিছু তথ্য দেওয়া হয়েছে। সূত্র : ইন্ডিয়া টুডে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps