রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রায় এক দশক পর প্লেব্যাকে লুৎফর হাসান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ৪:৫৮ পিএম

প্রায় দশ বছর আগে মোস্তফা সরয়ার ফারুকীর আলোচিত সিনেমা ‘টেলিভিশন’ এ আইয়ুব বাচ্চুর সুর সংগীতে ‘টেলিভিশন’ এ ‘ভাবনার রেলগাড়ি’ গান দুটি গীতিকার, সুরকার ও ‘ঘুড়ি তুমি কার আকাশে ওড়ো’ খ্যাত কণ্ঠশিল্পী লুৎফর হাসান। এরপর আর কোনো সিনেমার গানে কণ্ঠ দিতে দেখা যায়নি তাকে। প্রায় এক দশক পর আবারও সিনেমার গানে কণ্ঠ দিলেন তিনি।

তরুণ নির্মাতা আলোক হাসানের নির্মিতব্য ‘নাকফুল’-সিনেমায় গেয়েছেন লুৎফর হাসান। শুক্রবার (৮ এপ্রিল) রাতে রাজধানীর একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। ফেরারী ফরহাদের লেখা এ গানে সুর ও সংগীত করেন আহমেদ কিসলু।

গানটি প্রসঙ্গে লুৎফর হাসান বলেন, ‘এর কথা পুরোটাই কাব্যিক, সুর ও সংগীতে আমাদের চিরায়ত আবেদন স্পষ্ট। গানটা গাইতে পেরে আনন্দিত এজন্য যে, গানটা আমি চিৎকার করে গাইতে পেরেছি, যেরকম গান সহজে গাওয়া হয় না। ’

প্লেব্যাকে দীর্ঘ সময় অনুপস্থিত থাকার কারণ প্রসঙ্গে জানতে চাইলে গায়কের ঝটপট উত্তর, ‘গত ১০ বছরে কেউ ডাকেনি আমায়।’

জানা গেছে, ৬ এপ্রিল থেকে মৌলভীবাজারের শ্রীমঙ্গল এলাকায় শুরু হয়েছে পূজা চেরী, আদর আজাদ, গাজী রাকায়েত, লুৎফর রহমান জর্জ, আলী রাজ অভিনীত ‘নাকফুল’ সিনেমাটির শুটিং। প্রথম দিনেই অংশ নেন আদর-পূজা। শ্রীমঙ্গলে একটানা ২০ দিন ‘নাকফুল’ সিনেমার শুটিং হবে। এরপর ঢাকা দিয়ে শেষ হবে চিত্রায়ণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps