রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

তৃতীয় সন্তানের মা হচ্ছেন ব্রিটনি স্পিয়ার্স

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২২, ৩:৫৫ পিএম

আইনি লড়াইয়ের জিতে বাবার নিয়ন্ত্রণ থেকে মুক্তি পাওয়ার আগেই যুক্তরাষ্ট্রের পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স বাগদান সেরেছিলেন দীর্ঘদিনের প্রেমিক স্যাম আসগারির সঙ্গে। এবার তিনি দিলেন সংসারে নতুন অতিথি আসার খবর। ৪০ বছর বয়সি এই সুদর্শনী তৃতীয়বারের মতো মাতৃত্বের স্বাদ অনুভব করতে যাচ্ছেন। সামাজিক মাধ্যম ইনস্টাগ্রাম পেইজে ভক্তদের ওই সুখবর জানান ব্রিটনি নিজেই।

সিএনএন জানিয়েছে, সোমবার নিজের ইনস্টাগ্রাম পেইজে ভক্তদের ওই সুখবর জানান ব্রিটনি। সেখানে তিনি লিখেছেন, সম্প্রতি হাওয়াই দ্বীপপুঞ্জের মাউই দ্বীপে অবকাশ যাপনের সময় তিনি নিশ্চিত হয়েছেন, মা হতে চলেছেন তিনি। তবে অন্তঃসত্ত্বা অবস্থায় বেশি বাহিরে বের হবেন না তিনি। কারণ এতে করে ফটো সাংবাদিকরা টাকার জন্য তার ছবি তোলার প্রতিযোগিতা শুরু করে দেবে। এই বিশেষ মুহূর্তে যোগ ব্যায়াম করে সময় কাটাবেন বলে জানান এই শিল্পী।

২০২১ সালের জুনে ব্রিটনি আদালতে অভিযোগ করেন যে, তাকে বিয়ে করা বা আরও সন্তান নিতে বাধা দেওয়া হচ্ছে। সেপ্টেম্বরে আসগারির সঙ্গে আংটি বিনিময় হয় স্পিয়ার্সের। তখনই দুজন জানিয়েছিলেন, সন্তান নিতে চান তারা। নভেম্বরে আইনি লড়াইয়ে ব্রিটনি স্পিয়ার্স তার বাবা জেমি স্পিয়ার্সের ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ থেকে নিষ্কৃতি ও নিজের ৬ কোটি ডলারের সম্পত্তি নিয়ন্ত্রণ করার অনুমতি পান।

ব্রিটনির স্বামী ২৭ বছর বয়সী আসগারি পেশায় একজন অভিনেতা ও ফিটনেস ট্রেইনার। ২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে ব্রিটনির সঙ্গে পরিচয়। পরে সেই সম্পর্ক প্রণয়ে রূপ পায়।

এর আগে, ২০০৪ সালে ছোটবেলার বন্ধু জেমস আলেকজান্ডারকে বিয়ে করেছিলেন ব্রিটনি। পরে তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর নৃত্যশিল্পী কেভিন ফেডারলিনের সঙ্গে সংসার শুরু করেন। ২০০৭ সালে সেই সম্পর্কের ইতি ঘটে। সেই সংসারে ১৬ বছরের সিন ও ১৫ বছরের জাডেন নামে ব্রিটনির দুই সন্তান রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps