শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

অবশেষে নাটকে ফিরলেন শখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২২, ১০:২১ এএম

দেশের এক সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। দীর্ঘদিন আড়ালেই ছিলেন তিনি। বিয়ে করে ঘর-সংসারী হয়েছেন। গেল সেপ্টেম্বরে কন্যাসন্তানের মা হয়েছেন। সব মিলিয়ে শখের জীবন অনেকটা বদলে গেছে। কিন্তু কাজের ক্ষেত্র পাল্টায়নি। আসছে ঈদুল ফিতর উপলক্ষে ‘ফাটাফাটি প্রেম’ শিরোনামে একটি নাটকে অভিনয় করেছেন শখ। জাকিউল ইসলাম রিপনের পরিচালনায় গত মাসে রাজধানীর উত্তরায় নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

এ প্রসঙ্গে শখ গণমাধ্যমকে জানান, ‘তিন বছর পর ক্যামেরার সামনে দাঁড়ালাম। খুব ভালো লাগছে। সহকর্মীরা আরও আন্তরিক হয়েছেন বলেই মনে হলো। আমি যখন সন্তানসম্ভবা তখনই পরিচালক রিপন ভাই আমাকে বলেছিলেন, নাটকে ব্যাক করলে তার মাধ্যমেই যেন করি। তার সঙ্গে আমার পারিবারিক সম্পর্ক। সব মিলিয়ে কাজটা করলাম।’

অভিনেত্রীর ভাষ্যমতে, ‘আমি বিশ্বাস করি, কারও জায়গা কখনো নষ্ট হয় না। কারও জায়গা কেউ নিতে পারে না। আমি যখন কাজ করিনি, তখন অনেক নতুন মুখ এসেছে কিন্তু আমি আমার জায়গাতেই আছি। তাছাড়া ফিরেই দর্শকের অনেক সাড়া পেয়েছি, আমার জায়গা নষ্ট হলে এটা পেতাম না।’

জানা গেছে, বিয়ে নিয়ে ‘ফাটাফাটি প্রেম’ নাটকটির গল্প এগিয়েছে। নাটকে শখের বিপরীতে অভিনয় করেছেন নেয়ামত ভূঁইয়া। ঈদ আয়োজনে এটি দেখা যাবে আরটিভির পর্দায়।

উল্লেখ্য, গত ২৩ সেপ্টেম্বর কন্যাসন্তানের জন্ম দেন শখ। মেয়ের নাম রেখেছেন আলিফ রহমান। শখের স্বামীও একসময় মডেলিংয়ে যুক্ত ছিলেন। তার নাম রহমান জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps