শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ইমরান খান প্রবাসীদের সাহায্য চাইলেন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২২, ১০:৫৫ এএম

বিরোধীদের জোটের কাছে অনাস্থা ভোটে হেরে প্রধানমন্ত্রিত্ব হারিয়েছেন পাকিস্তানের তেহরিক-ই ইনসাফের প্রধান ইমরান খান। তবে পদ হারিয়ে বিচলিত না হয়ে আরও শক্তিশালী হয়ে ফেরার বার্তা দিয়েছেন সাবেক এই বিশ্বকাপজয়ী অধিনায়ক। পুনরায় ক্ষমতায় আসতে প্রবাসীদের সাহায্য চেয়েছেন পাকিস্তানের সদ্য সাবেক এই প্রধানমন্ত্রী। অর্থসংগ্রহের জন্য খুলেছেন নতুন ওয়েবসাইট।

নতুন ওয়েবসাইট চালুর পর টুইটারে এক ভিডিওবার্তায় ইমরান খান প্রবাসীদের কাছে অর্থ সাহায্যের আবেদন করেন। তিনি এই অর্থ সংগ্রহের অভিযানের নাম দিয়েছেন 'হাকিকি আজাদি'। খবর ডনের

ইমরান খান বলেন, শাহবাজ সরকারের পতন ও নতুন নির্বাচনের জন্য আন্দোলনে প্রচুর অর্থ প্রয়োজন। এ জন্য নামঞ্জুর ডটকম নামে একটি ওয়েবসাইট চালু করা হয়েছে। এর মাধ্যমে অনুদান সংগ্রহ করছে পিটিআই।

সাবেক এই অলরাউন্ডার বলেন, পাকিস্তানের ২২ কোটি মানুষের ওপর একটি ‘দুর্নীতিগ্রস্ত সরকার’ চাপিয়ে দেওয়া হয়েছে। এখন পাকিস্তানি জনগণকেই সিদ্ধান্ত নিতে হবে দেশ কে চালাবে- পিটিআই নাকি ‘দুর্নীতিগ্রস্ত শরিফ পরিবার’, যিনি তিন বছর জেল খেটেছেন এবং যার বিরুদ্ধে এখনো দুর্নীতির মামলা চলছে।

এদিন আবারও যুক্তরাষ্ট্রের সমালোচনা করেছেন ইমরান খান। তিনি অভিযোগ করে বলেন, যুক্তরাষ্ট্রের সঙ্গে ষড়যন্ত্র করে ক্ষমতায় বসেছেন শাহবাজ শরিফ। এ অবস্থায় দেশটিতে নতুন করে জাতীয় নির্বাচন দেওয়ার দাবি জানিয়েছেন ইমরান, যেন পাকিস্তানি ভোটাররা তাদের ভবিষ্যৎ নির্ধারণ করতে পারেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন